ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় পুলিশের এএসআই নিহত, আহত ৩

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:২৩ এএম | আপডেট : ১১:১০ এএম, ২৫ ফেব্রুয়ারি, ২০১৯

আশুলিয়ায় রড বোঝাই ট্রাকের সাথে পুলিশ ভ্যানের সংঘর্ষে আশুলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ জসিম উদ্দিন (৩২) নিহত হয়েছেন। এছাড়া এই ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। 
আহতরা হলেন- পুলিশ ভ্যানের চালক দুলাল মিয়া, কনস্টেবল নাজমুল হুদা এবং অনিক আহমেদ। তাদের স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তারা আশঙ্কা মুক্ত বলে জানা গেছে।
ভোর ৫টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের আশুলিয়ার ঘোষবাগ এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) জাবেদ মাসুদ জানায়, আশুলিয়ার মরাগাঙ এলাকা থেকে রাতের পালার ডিউটি করে থানার দিকে ফেরার পথে ঘোষবাগ এলাকায় পৌছালে তাদের বহনকারী পুলিশ ভ্যানের সাথে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি রড বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এএসআই জসিম উদ্দিনসহ আহত হন ৪ জন। পরে তাদের স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক এএসআই জসিম উদ্দিনকে মৃত বলে ঘোষণা করেন। এবং বাকী আহত ৩ জনকে সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এদিকে, এই ঘটনায় ট্রাকটি আটক করা সম্ভব হলেও এর চালক ও সহকারী ঘটনার পরপরই পালিয়ে যায় বলে জানিয়েছে পুলিশ।
এএসআই জসিম উদ্দিন মাদারীপুর জেলার সদর থানার ব্রাম্মনদ্দি এলাকার মোকছেদ চাপরাশীর ছেলে। সে গত ২০১৭ সালের জুন মাসের ১৩ তারিখে আশুলিয়া থানায় যোগদান করেছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন