বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অমিতাভের চিঠিতে আলিয়া ভাট ধন্য!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৪:০২ পিএম | আপডেট : ৪:১৫ পিএম, ২৫ ফেব্রুয়ারি, ২০১৯

বলিউড চলচ্চিত্রে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘গলি বয়’। এতে অভিনয় করেছেন রণবীর সিং ও আলিয়া ভাট। চলচ্চিত্রটির মুক্তির প্রথম সপ্তাহেই শত কোটি পার হয়েছে এর আয়। ব্যবসায়ীক সফলাতার পাশাপাশি দর্শক মহলে চলচ্চিত্রটির নায়িকা আলিয়া ভাটের অভিনয়ও বেশ প্রশংসিত। শুধু দর্শক মহল বললে হয়তো একটু কমই বলা হবে। আলিয়ার অভিনয় প্রশংসিত তার সহশিল্পী ও ইন্ডাস্ট্রির গুরুজনদের কাছ থেকে। এই তালিকার উপরে অবস্থান করছেন বি-টাউনের বিগ বি অমিতাভ বচ্চন।

সম্প্রতি অমিতাভ বচ্চন ‘গলি বয়’ উপভোগ করেছেন। এরপরই ঘটেছে আলিয়ার জন্য এক বিশ্ময়কর ঘটনা। ‘গলি বয়’ উপভোগের পর আলিয়াকে একটু ভিন্ন ভাবে শুভেচ্ছা জানিয়েছেন বিগ বি। আর তাতে খুশিতে আত্মহারা আলিয়া। বিগ বি নিজের হাতে লেখা একটা চিঠি পাঠিয়েছেন আলিয়ার কাছে। সে চিঠি হাতে পেয়ে রীতিমতো উচ্ছ্বাসিত আলিয়া। তার প্রমাণ মিলবে রণবীর কাপুরের বর্তমান এই প্রেমিকার ইনস্টাগ্রামে ঢুকলে।

অমিতাভের চিঠি সম্পর্কে আলিয়া নিজেই জানান দিয়েছেন বিনোদন বিশ্বকে। গেল শনিবার (২৩ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি প্রকাশ করেছেন তিনি। সেখানে তিনি লিখেছেন, ‘লেজেন্ডের কাছ থেকে চিঠি প্রতিদিন আসে না। আমি ধন্য।’ আর ছবিতে দেখা যাচ্ছে একটি ফুলের তোড়ার পাশে রাখা আছে চিঠি।

উল্লেখ্য, আগামী ডিসেম্বরে মুক্তি পাবার কথা রয়েছে আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। এই চলচ্চিত্রের আলিয়ার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে বলিউড বিগ বিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন