শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিমান ভুলে এক সঙ্গে আসিফ আকবর ও ইথুন বাবু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৫১ পিএম

অভিমান তাদের দুজনকে রেখেছিলো দুরে। তবে আনন্দের খবর হচ্ছে, সব অভিমান ভেঙে আবারও এক সঙ্গে কাজ করলেন তারা। এই ধারাবাহিকতা বজায় থাকবে বলেও নিশ্চিত করেছেন দুজন। কী ভাবছেন তারা কারা। নাকি বুঝতে পেরেছেন দুজন সম্পর্কে। হ্যাঁ, বলা হচ্ছে জনপ্রিয় সংগীত তারকা আসিফ আকবর ও সুরকার ইথুন বাবুর কথা। এই জুটি দীর্ঘ ১৯ বছর আগে একটি গান উপহার দিয়েছিলেন শ্রোতাদের। ‘ও প্রিয়া তুমি কোথায়’র মাধ্যমে রাতারাতি সংগীতাঙ্গনে তারকা খ্যাতি অর্জন করেছিলেন আসিফ।
আবারো ইথুন বাবুর সুরে ‘চুপচাপ কষ্টগুলো’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছেন আসিফ। এরইমধ্যে গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে। গানের প্রকাশ উপলক্ষে রাজধানীর একটি হোটেলে জমকালো একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটিতে এ সময় শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী খুরশীদ আলম, গীতিকার শহিদুল্লাহ ফরায়েজি, এন্ড্রু কিশোর, তপন চৌধুরী এবং ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ।
অনুষ্ঠানটিতে ১৯ বছর আগের স্মৃতিচারণ করেন আসিফ। এ সময় আবেগ ধরে রাখতে ব্যর্থ হন তিনি। ভাঙ্গা কন্ঠে আসিফ বলেন, ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানের অ্যালবামটি হঠাৎ করেই ঈদে মুক্তির সিদ্ধান্ত বাতিল করে দিলো সাউন্ডটেক। তখন আহমেদ রিজভী ভাই বললেন, ঈদে এসডি রুবেল, আইয়ুব বাচ্চু, জেমস অনেক স্টারদের অ্যালবাম বের হচ্ছে। তোমার অ্যালবাম বের হলে হিট হবে না, আর যদি হিটও হয় তবু রি-অর্ডার পাবে না। তারপর একদিন বাবু ভাই (ইথুন বাবু) আমাকে নিয়ে বের হলেন অ্যালবাম ফেরি করতে। রেজাল্ট আসতে মাস দুয়েকের মতো সময় লাগলো। সেই রেজাল্টের কথা তো সবার জানা।’
তবে অভিমানের কারণ সম্পর্কে বিস্তারিত কিছু না বললেও আসিফ আকবর আনুষ্ঠানিকভাবে ক্ষমা চান ইথুন বাবুর কাছে। ইথুন বাবুও সব অভিমান ভুলে তাকে বুকে জড়িয়ে নেন।
ইথুন বাবু বলেন, ‘যারা আমাদের দূরে সরিয়ে রেখেছিলেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এত বছর জমানো ভালোবাসাগুলো ওকে ঢেলে দিলাম। আমি আমার ছেলেকে ফিরে পেয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন