শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রশ্নবিদ্ধ নির্বাচন গণতন্ত্রের অন্তরায় : মাহবুব তালুকদার

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:১০ পিএম

প্রশ্নবিদ্ধ নির্বাচন গণতন্ত্রের অন্তরায় বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। তিনি বলেন, উপজেলা পরিষদগুলো স্বাধীনভাবে কাজ করতে না পারলে প্রত্যাশিত ফল জনগণ পাবে না। তাই সুষ্ঠু নির্বাচন আয়োজনে বদ্ধ পরিকর নির্বাচন কমিশন। তিনি আরো বলেন, প্রতিটি নির্বাচনের আগে আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে আলোচনা করি। আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচনের সবচেয়ে বড় সহায়ক শক্তি। ভোটাররা নিরাপদে ভোটকেন্দ্রে গিয়ে নির্বিঘেœ যে বাড়ি ফিরতে পারেন এই নিশ্চয়তাটুকু আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি চাওয়া।
নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেন, বসন্তের নাতিশীতোষ্ণ আবহাওয়ার মত আসন্ন উপজেলা নির্বাচনের উত্তাপ ও উষ্ণতা অনুভূত হচ্ছে না। তবে শিগগিরই এ দৃশ্যপট পাল্টে যাবে এবং সেই উষ্ণতা দেখা দিবে বলে আশা প্রকাশ করেন তিনি।
সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহ জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাহমুদ হাসানের সভাপতিত্বে সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দা শারমিন সুলতানার সঞ্চালনায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ পুলিশ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, বিজিবির সেক্টর কমান্ডার মো: আনিছুর রহমান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো: আলীমুজ্জামান, কর্নেল রাব্বী আহসান সহ
ছয় জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাচন অফিসার ও উপজেলার নির্বাহী কর্মকর্তাবৃন্দ।
পরে সাংবাদিকদের অনুপস্থিতিতে উপস্থিত কর্মকর্তাদের সাথে প্রায় ঘন্টাব্যাপী রুদ্ধদ্বার বৈঠক করেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন