বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

পাঁচ স্বর্ণের লড়াইয়ে বাংলাদেশ

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

আইএসএসএফ ইন্টারন্যাশনাল সলিডারিটি বিশ্ব র‌্যাঙ্কিং আরচ্যারি চ্যাম্পিয়নশিপের পাঁচ ইভেন্টের ফাইনালে উঠেছে স্বাগতিক বাংলাদেশ। আজ টঙ্গীস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে পাঁচটি স্বর্ণপদকের জন্য লড়বেন স্বাগতিক আরচ্যাররা। স্বাগতিক আরচ্যাররা রিকার্ভ ব্যক্তিগত পুরুষ ও নারী, রিকার্ভ দলগত পুরুষ ও নারী এবং কম্পাউন্ড দলগত পুরুষ বিভাগের ফাইনালে উঠেন।
রিকার্ভ পুরুষ ব্যক্তিগত বিভাগের ফাইনালে উঠেছেন রোমান সানা। ফাইনালে তার প্রতিপক্ষ ভারত। এ ইভেন্টে মেয়েদের বিভাগে ফাইনালে উঠেছেন দিয়া সিদ্দিকী। ফাইনালে তার প্রতিপক্ষ ইরান। কম্পাউন্ড পুরুষ দলগতের ফাইনালে উঠেছেন বাংলাদেশের অসীম কুমার, আবুল কাশেম মামুন ও শেখ সজিব। স্বাগতিকদের প্রতিপক্ষ ভারত। কম্পাউন্ড নারী দলগতের ফাইনালে বাংলাদেশের বন্যা আক্তার, সুস্মিতা বনিক ও শ্যামলী রায় লড়বেন ভারতীয় আরচারদের সঙ্গে। রিকার্ভ পুরুষ দলগতে স্বর্ণপদকের জন্য বাংলাদেশের তামিমুল ইসলাম, রুবেল ও রোমান সানা লড়বেন ভাতের বিপক্ষে।
এছাড়া গতকাল ছয়টির মধ্যে তিনটি ব্রোঞ্জ পদক জেতে বাংলাদেশ। রিকার্ভ মিশ্র দলগতে বাংলাদেশের রোমান সানা ও দিয়া সিদ্দিকী ৫-১ সেটে কাজাখস্তানকে হারিয়ে, কম্পাউন্ড পুরুষ এককে শেখ সজিব ১৪৩-১৪২ স্কোরে চাইনিজ তাইপের লিন চি উইকে এবং কম্পাউন্ড মিশ্র দলগতে শেখ সজিব ও সুস্মিতা বণিক ১৪৮-১৪৪ স্কোরে ইরাককে হারিয়ে ব্রোঞ্জপদক জেতেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন