শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কালীগঞ্জে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

কালীগঞ্জ(ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:২৩ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে স্ত্রীকে হত্যার পর শৈলেন কুমার (৫০) নামের এক ব্যবসায়ী গলাই ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত স্ত্রীর নাম রেবা রাণী (৪০)। ঘটনাটি ঘটেছে কালীগঞ্জে শহরের নীমতলা বাসস্টান্ডের থানা পাড়ায়। বুধবার দুপুর আড়াইটার দিকে কালীগঞ্জ থানার পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। তারা ওই এলাকায় মোদাচ্ছের নামে এক ব্যক্তির ভাড়া বাড়িতে থাকতেন। নিহত শৈলেন কুমার পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী বলে জানা গেছে।
সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ও ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসাসুজ্জামান। উপস্থিত ছিলেন কালীগঞ্জ থানার ওসি ইউনুছ আলী।

নিহত শৈলেন কুমারের বাড়ি যশোর সদর উপজেলার সাতমাইল ও রেবা রাণীর বাড়ি মাগুরা সদর উপজেলার নিত্যনন্দপুর গ্রামে বলে প্রাথমীকভাবে জানা গেছে।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায় নিহত রেবা রাণীর তাদের বেড়রুমের বেডের উপর পড়ে আছে। পাশের জানালার সাথে গলাই ফাস দিয়ে ঝুলে রয়েছে তার স্বামী শৈলেন কুমার।

স্থানীয়রা সূত্রে জানান গেছে, কয়েক বছর আগের নিহত শৈলেন কুমারের স্ত্রী ঘরের ছাদ থেকে পড়ে মারা যাওয়ার পর রেবা রাণীর সাথে বিয়ে হয়। এরপর কালীগঞ্জে এই ভাড়া বাড়িতে বসবাস শুরু থাকতেন। নিহতদের বাড়ির পাশেই বসবাস করে নিহত শৈলেনের ভাইরা ভাই উত্তম ঠাকুর।

তবে কালীঘঞ্জ থানার ওসি ইউনুচ আলী বলছেন, স্ত্রীকে হত্যা করে তার স্বামী শৈলেন কুমার গলাই ফাস দিয়ে আত্মহত্যা করেছে। তবে কি কারনে এই ঘটনা ঘটেছে তা তাৎক্ষনিক ভাবে বলতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন