বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ-আমিরের নাচের ভিডিও ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৩৬ পিএম

মার্চে সুইজারল্যান্ডে একটি বিয়ের আনুষ্ঠানিকতা হতে যাচ্ছে। এই অনুষ্ঠানে হাজির হতে ইতোমধ্যেই বলিউডের একাধিক তারকা উড়ে গিয়েছেন সেখানে। এরমধ্যে অন্যতম শাহরুখ খান, আমির খান, রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়া অনুষ্ঠানটিতে উপস্থিত হতে সেখানে পৌচ্ছেছেন নিমার্তা করণ জোহরও। কী ভাবছেন? সত্যিই কি এমন ঘটনা ঘটেছে? হ্যাঁ, সত্যিই তারা হাজির হয়েছেন সুইজারল্যান্ডে। শুধু তাই নয়, সুইচদের দেশে গিয়ে রীতিমতো হইচইও ফেলে দিয়েছেন এসব তারকা।
শুধু সুইচদেরই নয়, তাঁক লাগিয়ে দিচ্ছেন শোবিজ ওয়ার্ল্ডকেও। বিয়ে এই অনুষ্ঠানের আগেই একটি ঘোরয়া পার্টিতে বর-কনেকে সঙ্গে নিয়ে নেচেছেন তারা। এর প্রমাণ মিলেছে একটি ভিডিওতে। তারকাদের এই নাচের একটি ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে বর-কনের সঙ্গে একটি গানের তালে মঞ্চে শাহরুখ, আমির ও করণ জোহরকে নাচতে।
কী ভাবছেন কার বিয়েতে নেচেছেন তারা? বলা হচ্ছে আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বিয়ের কথা। তাদের বিয়ের প্রি-ওয়েডিং সেরিমনির আয়োজন করা হয়েছে সুইজারল্যান্ডে। সেই অনুষ্ঠানেই অংশ নিতে দেশ ত্যাগ করেছেন এই তারকারা। সেখানে গিয়ে বেশ আনন্দে মেতে উঠতে দেখা যাচ্ছে বাদশাদের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন