বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

র‌্যাবের অভিযান গাজীপুরে ডাকাতদলের ৬ সদস্য গ্রেফতার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:১৯ পিএম

গাজীপুরে মহাসড়ক ডাকাতচক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব-১ ন্যাশনাল পার্কের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো গাজীপুরের জয়দেবপুর থানাধীন রুদ্রপুর এলাকার বাসিন্দা মো. রফিকুল ইসলাম (১৮), গাজীপুর মহানগরের সদর থানাধীন ভাওরাইদ এলাকার বাসিন্দা মো. শাহদৎ হোসেন রিয়াজ (১৯), আরিফ ইসলাম শান্ত (২০), মো. সজিব হোসেন (১৯),মো. আলী হোসেন আয়েশ আলী (৩৫) এবং রফিকুল ইসলাম (১৮)।

র‌্যাব-১-এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের ইনচার্জ স্পেলাইজড কোম্পনী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, রাতে ন্যাশনাল পার্ক এলাকায় সংঘবদ্ধ ডাকাতদল অবস্থান করছে এমন খবর পেয়ে পার্কের ৩নং গেটের অদূরে অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই ৬ জনকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে দুইটি চাপাতি, একটি টি রাম-দা, এক টি হাশুয়া, একটি চাকু এবং ৫ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুর জেলার নিয়মিত ন্যাশনাল পার্ক এলাকাসহ গাজীপুরের বিভিন্ন স্থানে সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতিসহ পথচারী নারীদের গণধর্ষণ করে আসছে। এছাড়াও তারা জানায়, তাদের ডাকাতি কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে হত্যা করে মালামাল লুট করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন