শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পাক-ভারত যুদ্ধ চাই না

সোনারগাঁওয়ে ওবায়দুল কাদের

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:১০ এএম

পাকিস্তান-ভারতের বর্তমান পরিস্থিতি নিয়ে সড়ক পরিবহন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমরা যুদ্ধ চাই না। শান্তি চাই। উদ্ভুত পরিস্থতি সম্পর্কে তিনি আরো বলেন, কোন প্রকার সন্ত্রাসকে বাংলাদেশ সমর্থন করেনা। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে মন্ত্রী বলেন, সাবেক একাধিক বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে রাজনীতি না করার আহবান জানান মন্ত্রী। গতকাল বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর ও মেঘনা এই দুটি সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করে সাংবাদিকদের সাথে এসব কথা বলেন। মন্ত্রী আরো জানান, প্রায় ৯শ’ কোটি টাকা ব্যয়ে নির্মিত কাঁচপুর দ্বিতীয় সেতুর নির্মাণ কাজ ইতোমধ্যেই শেষ হয়েছে। মার্চ মাসের ১০ তারিখে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাঁচপুরের দ্বিতীয় সেতুর উদ্বোধন করবেন। মেঘনা দ্বিতীয় সেতুর উদ্বোধন হবে মে মাসে এবং ঈদের আগেই গোমতি দ্বিতীয় সেতুর উদ্বোধন হবে। তিনটি সেতুর নির্মাণ ব্যয় সাড়ে ৮ হাজার কোটি টাকা।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে মন্ত্রী বলেন, সকল দল অংশগ্রহণ করলে নির্বাচন আরো উৎসব মুখর হতো। তবে শান্তিপূর্ণ নির্বাচন হচ্ছে। বিএনপির চেয়ারপার্সনের চিকিৎসা বিষয়ে তিনি বলেন, তাকে আদালত শাস্তি দিয়েছে। বিএনপি সবসময়ই তাঁর চিকিৎসা নিয়ে রাজনীতি করে আসছে। এই রাজনীতি থেকে তাদের সরে আসতে আহবান জানান মন্ত্রী।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী আরো বলেন, পাক-ভারতের যুদ্ধ তিনি চান না। দুই দেশের মধ্যে শান্তি চান। তবে সন্ত্রাসী কর্মকান্ডকে বাংলাদেশ সমর্থন করেনা বলে মন্ত্রী মন্তব্য করেন। এসময় সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nurul choudhury ১ মার্চ, ২০১৯, ৪:১২ এএম says : 0
Your advertised shoe is looked OK, can you please arrange to send one black pair at your earliest,thanks ,nurul
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন