শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বড়দের রাতে টটেনহামের হতাশা

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৯, ১২:১০ এএম

প্রিমিয়ার লিগে পরশু রাতে একযোগে মাঠে নামে শীর্ষ দলগুলো। ফুটবল ভক্তদের বিশেষ নজর ছিল তাই স্ট্যামফোর্ড ব্রিজের দিকে। যেখানে চেলসির প্রতিপক্ষ ছিল প্রতিযোগিতার তিন নম্বর দল টটেনহাম হটস্পার। স্পার্সদের টানা তৃতীয় পরাজয় উপহার দিয়ে তিন ম্যাচ পর জয়ের দেখা পেয়েছে ব্লুজরা। প্রথমার্ধ গোলশূন্য ড্রয়ের পর দ্বিতীয়ার্ধে মাউরিসিও সারির দলের হয়ে প্রতিপক্ষের জাল আবিষ্কার করেন পেদ্রো। পুরো ম্যাচে দুই পোস্টে এটিই একমাত্র শট! অন্য গোলটি? আত্মঘাতি। অলিভার জিরুদকে ক্লিয়ার করতে গিয়ে বল নিজেদের জালেই পাঠিয়ে দেন স্পার্স ডিফেন্ডার কিয়েরান ত্রিপিয়ার।
তবে ম্যাচের সবচেয়ে বড় ঘটনা হলো কেপা আরিজাবালাগার সাইড লাইনে বসে থাকা। ইংলিশ লিগ কাপের ফাইনালে কোচের নির্দেশ অমান্য করায় এক সপ্তার বেতন তো ক্লাব জরিমানা গুনতে হয়েছেই, এবার জুটলো বেঞ্চে বসে থাকার শাস্তি। সামনে ডিসিপ্লিনি কমিটির কাছ থেকেও স্প্যানিশ গোলরক্ষকের কপালে জুটতে পারে নিষেধাজ্ঞা।
ঘরের মাঠে ওয়াটফোর্ডকে ৫-০ গোলে উড়িয়ে দেয় লিভারপুল। দুটি করে গোল করেন সাদিও মানে ও ডিফেন্ডার ফন ডিক, অন্যটি অরিগির। চার ম্যাচে ছয় পয়েন্ট হারানোর ক্ষোভ যেন এদিন ঝরে পড়ে রেড ডেভিলদের পারফর্মান্সে। অন্যদিকে লিগ কাপ জয়ের পর কিছুটা ক্লান্ত দেখা গেল সিটিকে। ঘরের মাঠে ওয়েস্ট হামের বিপক্ষে তাদের ১-০ গোলের জয়ের গোলটিও সার্জিও আগুয়েরোর পেনাল্টির সুবাদে পাওয়া। অবশ্য প্রতিপক্ষকে তেমন সুযোগ না দিয়ে সাতবার পোস্টে শট রাখে পেপ গার্দিওলার দল।
সেই হিসাবে ক্রিস্টাল প্যালেসের মাঠে ইউনাইটেডের জয়ে ছিল রোমাঞ্চের আভাস। লুকাকুর জোড়া গোলে ৫২ মিনিটে ২-০ গোলে এগিয়ে গেলেও ওয়ের্ডের ৬৬ মিনিটের গোলটি ক্রিস্টালের আত্মবিশ্বাস বাড়িয়ে দেয়। এরপর সমানে আক্রমণ করে গেছে তারা। কিন্তু জালের দেখা পায়নি। উল্টো ৮৩ মিনিটে ইয়াংয়ের গোল ওলে গানার সুলশারকে লিগে অপরাজিত রেখে দেয়। আর আর্সেনালের জয়টিও ছিল একপেশে। ঘরের মাঠে বোর্নমাউথকে তারা উড়িয়ে দেয় ৫-১ গোলে। একটি করে গোল করেন ওজিল, মিখিতারিয়ান, কসিয়েলনি, আবেমেয়াং ও লাকাজেত্তি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন