শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ঢাকায় বিশ্বখ্যাত অ্যাপেলের আইস্টোরের যাত্রা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ৬:৫৬ পিএম

ঢাকায় আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো বিশ্বখ্যাত অ্যাপেলের আইস্টোর। এখন থেকে ক্রেতারা অ্যাপেল ব্রান্ডের আইফোন, আইপ্যাড, ম্যাক বুকসহ অনুমোদিত সকল পণ্য কিনতে পারবেন ঢাকার গুলশান, উত্তরার নর্থ টাওয়ার ও বসুন্ধরা সিটিতে চালু হওয়া আইস্টোর থেকে।

শনিবার (২ মার্চ) রাজধানীর তিনটি আই স্টোরের উদ্বোধন করেন আ্যাপেল ব্র্যান্ডের বাংলাদেশে একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেরডের ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির। এ সময় উপস্থিত ছিলেন জেনারেশন নেক্সট কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক কৈলাশ গুপ্তা, ইউনিয়ন গ্রুপের চিফ অপারেটিং অফিসার রিয়াজুল ইসলাম, মোবাইল ডিভিশনের বিজনেস কন্ট্রোলার আসিফ আলমগীর ও সিপিএল’র বিজনেস ম্যানেজার মনিরুজ্জামান।

আইস্টোর প্রসঙ্গে সিপিএল’র ব্যবস্থাপনা পরিচালক রাকিবুল কবির জানান, বাজারে ইতিমধ্যে দেখতে হুবহুব নকল অ্যাপেল ব্রান্ডের পণ্য পাওয়া যাচ্ছে। নকল আইফোন, আই প্যাড কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত আইস্টোর থেকে অ্যাপেলের পণ্য কেনার পরামর্শ দেন তিনি। এছাড়া একজন ক্রেতা খুব সহজেই www.Compustarltd.com এই ওয়েবসাইটে প্রবেশ করে তার সেটটির আইএমইআই নম্বর দিয়ে চেক করে নিতে পারছেন আইফোন আসল না নকল। এছাড়াও জানতে পারছেন বাংলাদেশে অনুমোদিত আইফোন বিক্রেতাদের ঠিকানা। এছাড়া আই স্টোর চালুর ফলে এখন আর ক্রেতাদের প্রতারিত হওয়ার সম্ভাবনা থাকছে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন