বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার মিউজিক ভিডিও নির্মাণ করলেন ড. মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

গান গেয়ে ইতোমধ্যে বেশ আলোড়ন সৃষ্টি করেছেন এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এবার তিনি নির্মাতা হিসেবে আবির্ভূত হলেন। নির্মাণ করলেন একটি মিউজিক ভিডিও। সাংবাদিকদের জীবনের সুখ, দু:খ, আনন্দ-বেদনা এবং চূড়ান্ত পরিণতি নিয়ে তৈরী করা ‘খবরের ফেরিওয়ালা’ গানের ভিডিও নির্দেশনা দিয়েছেন ড. মাহফুজুর রহমান। গানটি লিখেছেন সায়ীদ আবদুল মালিক। গানটির সুর করার পাশাপাশি এতে কণ্ঠ দিয়েছেন ইউনেস্কো ক্লাব পুরস্কারপ্রাপ্ত সাংবাদিক ও কণ্ঠশিল্পী আমিরুল মোমেনীন মানিক। খবরের ফেরিওয়ালার সঙ্গীত পরিচালনা করেছেন এস কে সমীর। মিউজিক ভিডিও নির্মাণ প্রসঙ্গে ড. মাহফুজুর রহমান বলেন, ‘প্রত্যেক সাংবাদিককেই সারাটি জীবন চ্যালেঞ্জিং মুহুর্তের মুখোমুখি হয়ে সময় পার করতে হয়। নানা ঘটনার মধ্য দিয়ে সময় পার করতে হয়। পেশাগত ব্যস্ততার কারণে অধিকাংশ সময় তারা পরিবারের দিকে খুব একটা নজর দিতে পারেন না। তাছাড়া, সাংবাদিকতা করতে গিয়ে জুলুম নির্যাতন এবং চাকরি হারাবার ভয়ও থাকে। সবমিলিয়ে সাংবাদিকদের জীবনের অন্তরালের কথা ও কাহিনী এখানে উঠে এসেছে। মানিক সাংবাদিকতার পাশাপাশি অসাধারণ গান করেন। মানিকের গাওয়া এই গানটি সময়ের দাবি ছিল বলেই আমি এটি তৈরী করতে সার্বিকভাবে দিকনির্দেশনা দিয়েছি। আমার বিশ্বাস, শ্রোতা দর্শকের গানটি ভালো লাগবে। বিশেষকরে সাংবাদিকদের কাছে এটি হবে একটি আবেগঘন গান এবং মিউজিক ভিডিও।’ এ ভিডিওটি ইতোমধ্যে ইউটিউবে মুক্তি দেয়া হয়েছে। ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানিয়েছে শিল্পী আমিরুল মোমেনীন মানিক। তিনি বলেন, ‘সাংবাদিকদের নিয়ে এই কথাগুলো এর আগে কেউ বলেনি। এবারই প্রথম সাংবাদিকদের সুখ-দু:খ নিয়ে গান তৈরীর উদ্যোগ নেয়া হলো। পুরো কাজটি তদারকি করে সাংবাদিক সমাজের পাশে দাঁড়িয়েছেন প্রিয় গণমাধ্যম ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তার প্রতি আন্তরিকভাবে আমি কৃতজ্ঞ।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
Habib Masum ৩ মার্চ, ২০১৯, ১:৩১ এএম says : 0
কি টাই আর শার্ট পেন্টের ফ্যাশন
Total Reply(0)
Moni Chowdhury ৩ মার্চ, ২০১৯, ১:৩১ এএম says : 0
দুঃখ কষ্টের কথা শুনতে , শুনতে দেশের মানুষের মনের অবস্থা ভালো না । এই মুহূর্তে উনি দেশের মানুষের মন ভালো করার জন্য বিনদোনের ব্যবস্থা করছেন । ওনাকে এ্যাওয়ার্ড দেয়া হোক ।
Total Reply(0)
Mohammad Sahajahan ৩ মার্চ, ২০১৯, ১:৩২ এএম says : 0
ওরে বাপ দন আমার, আপনার কাছে মাপও চাই দোয়াও চাই,আগের গান শুনে,এখনো শরীরের অসুস্থ, থেরাপি দিতে আমাকে,, প্লিজ আমি বাঁচতে চাই!
Total Reply(0)
Roushan Begum ৩ মার্চ, ২০১৯, ১:৩২ এএম says : 0
শুধু গান গেয়ে পরিচয় !!!!!
Total Reply(0)
Khurshed Alam ৩ মার্চ, ২০১৯, ১:৩২ এএম says : 0
আমরুল মোমেনীন মানিক ভাই কি এই লোকটার পাশে দাঁড়িয়ে, একটি বারের জন্যও মনে হয়নি আপনি একটা ষাঁঢ়ের পাশে দাঁড়িয়ে আছেন??
Total Reply(0)
Mohammad Ali Hasan Raju ৩ মার্চ, ২০১৯, ১:৩৩ এএম says : 0
আমি শুধু তার গান শুনি একমাস আমার ঘুম হয় না
Total Reply(0)
Awlad Hossain Khan Milon ৩ মার্চ, ২০১৯, ১:৩৩ এএম says : 0
এবার জাতীয় পুরুস্কার অপেক্ষা করছে!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন