মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাজেট অধিবেশনে জামায়াত নিষিদ্ধের বিল আ ক ম মোজাম্মেল

প্রকাশের সময় : ১৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, দেশের মুক্তিযোদ্ধাদের বহু দিনের দাবির বাস্তবতা আসছে আগামী বাজেট অধিবেশনে। এই অধিবেশনে জামায়াত নিষিদ্ধ ও দ- কার্যকর হওয়া যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত করার বিলটি সংসদে আনা হবে এবং পাস হবে।
গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংসদ আয়োজিত মানববন্ধনে মন্ত্রী একথা বলেন। বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে দিয়ে ইসরায়েলের সঙ্গে ভারতে বসে ইসরাইলের গোয়েন্দা সংস্থার গভীর ষড়যন্ত্রের নীলনকশার বিরুদ্ধে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
আ ক ম মোজাম্মেল বলেন, বিএনপির রাজনৈতিক চরিত্র হচ্ছে হত্যা করা। দলটির নেতা জিয়াউর রহমান প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। প্রধানমন্ত্রীকে হত্যার চেষ্টা করেছে। এরপর সম্প্রতি প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে হত্যার ষড়যন্ত্র করেছে। যারা দেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উৎখাতের চেষ্টায় জড়িত তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান মন্ত্রী।
সংগঠনের সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু নাগরিক সংহতি পরিষদের সভাপতি তালুকদার মো. জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা রওশন আলী, বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংসদের সহ-সভাপতি সৈয়দ রওশন আলী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন