বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

খেলাধুলা

গোল করেই চলেছেন এমবাপে

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ফ্রেঞ্চ লিগ ওয়ানে গোলের ধারা অব্যহত রেখেছেন কিলিয়ান এমবাপে। পিএসজিকেও থামানো যাচ্ছে না। লিগে এখনো ১২ ম্যাচ বাকি। এখনই শিরোপা দৌড়ে দ্বিতীয় স্থানে থাকা লিলের চেয়ে ২০ পয়েন্টে এগিয়ে বর্তমান চ্যাম্পিয়নরা।
লিগ মৌসুমে ২৬ ম্যাচে মাত্র এক হার পিএসজির, দুটি ড্র। পরশু সিয়েনের মাঠে ৩-২ গোলের জয়টি ছিল লিগ মৌসুমে তাদের ২৩তম জয়। ২৬ ম্যাচে তাদের সংগ্রহ ৭১ পয়েন্ট। লিগ ইতিহাসে এর আগে এই পর্যায়ে এসে এত বেশি পয়েন্ট অর্জন করতে পারেনি কোন দল।
ঘরের মাঠে পয়েন্ট তালিকার ১৮ নম্বর দলটি চ্যাম্পিয়নদের চমকে দিয়ে ৫৬ মিনিট নিনজার গোলে লিড নেয়। তিন মিনিট বাদেই পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান এমবাপে। নির্ধারিত সময়ের তিন মিনিট আগে জয়সূচক গোলটিও ছিল ফরাসি বিশ্বকাপজয়ী তারকার। এ নিয়ে লিগে তার গোলসংখ্যা দাঁড়ালো ২৪টি। ইউরোপের শীর্ষ ৫ লিগে তার চেয়ে বেশি গোল কেবল লিওনেল মেসির (২৫)।
পরের ম্যাচটি সমাস টুখেলের দলের জন্য হতে যাচ্ছে বড় পরীক্ষার মঞ্চ। চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ফিরতি পর্বে মঙ্গোলবার রাতে তাদের প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে ২-০ গোলে জিতে অবশ্য সুবিধাজনক অবস্থায় রয়েছে শেষ ছয় মৌসুমে পাঁচ লিগ শিরোপা জেতা পিএসজি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন