শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে ৭দিন ব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ২:৩৭ পিএম

টাঙ্গাইলে ৭দিন ব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল ১১ টায় শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যোন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৌর উদ্যোনের মুক্তমঞ্চে এক আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। জেলা প্রশাসক শহীদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেনÑ অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আহাদুজ্জামান মিয়া, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপক সৈয়দা সুলতানা ইয়াসমিন, বিসিক শিল্পনগরী সহকারী মহাব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) শাহনাজ বেগম প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ।
এর আগে শোভাযাত্রা শেষে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন অতিথিবৃন্দ। পরে অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।
মেলায় ৫৫টি স্টল বসেছে। প্রতিদিন সকাল ১০ থেকে রাত ১০ টা পর্যন্ত চলবে এই মেলা। এছাড়া মেলায় প্রতিদিন লাঠি খেলা, জারি গান, বাউল গান, যাদু, সং ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১০ মার্চ পর্যন্ত চলবে এই মেলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন