ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

রশিদ হত্যাকাণ্ডের খুনিরা অধরা

নিহতের পরিবারে ক্ষোভ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ময়মনসিংহের ফুলবাড়ীয়া প্রকাশ্য দিবালোকে আঃ রশিদ হত্যাকাণ্ডের ঘটনা ঘটলেও খুনিরা এখনো অধরা। এনিয়ে নিহতের পরিবারে অসন্তোষ সৃষ্টি হয়েছে।
নিহতের পরিবার সূত্র জানায়, গত ৩০ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন উপজেলার ছনকান্দা গ্রামে বাজারে যাওয়ার পথে আঃ রশিদকে প্রকাশ্যে কুপিয়ে আহত করে স্থানীয় দেলোয়ার, শামীম, মুরাদ, ফরিদ, শরিফুল গং। পরে চলতি বছরের ৩ জানুয়ারী ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে রশিদ। এ ঘটনায় গত ৪ জানুয়ারী নিহতের পুত্র আলমগীর হোসেন আলম বাদি হয়ে ফুলবাড়ীয়া থানায় ১৬জনের নাম উল্লেখ করে হত্যা মামলার একটি এজাহার দায়ের করেন। কিন্তু থানা পুলিশ রহস্যজনক কারণে আসামীদের নাম অজ্ঞাত রেখে মামলাটি নথিভুক্ত করেন বলে দাবি করেছেন মামলার বাদি আলমগীর হোসেন আলম।
বাদি আরো জানান, থানা পুলিশের এমন কাণ্ডে মামলার বিচার না পাওয়ার আশংকা দেখা দেওয়ায় এক আবেদনের প্রেক্ষিতে বিজ্ঞ আদালত মামলাটি সিআইডি পুলিশকে তদন্তের নির্দেশ প্রদান করেছেন। ঘটনার দুই মাস পেরিয়ে গেলেও খুনিরা প্রকাশ্যে ঘুরছে। কিন্তু পুলিশ তাদের ধরছে না। ফলে বিচার নিয়ে আমি শঙ্কিত। এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা ও সিআইডি পুলিশের উপ-পরিদর্শক রূপক সরকার জানান, সম্প্রতি মামলাটি সিআইডিতে এসেছে। দ্বায়িত্ব পেয়ে মামলার তদন্ত কাজ শুরু করেছি। আশা করছি খুব দ্রুত সময়ের মধ্যে ঘটনার মূলহোতাদের চিহ্নিত করে গ্রেফতার করা সম্ভব হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন