শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবচরে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা: | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

২ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় শিবচরে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়া এখন সময়ের ব্যাপার । গতকাল চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত সামসুদ্দিন খান ও ভাইস চেয়ারম্যান পদে আতাহার হোসেন বেপারিই রয়েছেন।
জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা যায়, ৩ মার্চ যাচাই বাছাইয়ে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সামসুদ্দিন খান, মোসলেমউদ্দিন খান ও ভাইস চেয়ারম্যান পদে আতাহার হোসেন বেপারি ও তোফাজ্জেল হোসেন খানের মনোনয়নপত্র বৈধ ঘোষণা হয়। দুপুরে জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ আজহারুল ইসলামের কাছে গিয়ে চেয়ারম্যান প্রার্থী মোসলেমউদ্দিন খান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফাজ্জেল হোসেন খান প্রার্থীতা প্রত্যাহার করে নেন। ফলে একক প্রার্থী হিসেবে উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত সামসুদ্দিন খান ও ভাইস চেয়ারম্যান পদে আতাহার হোসেন বেপারি বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হওয়া এখন সময়ের ব্যাপার।
জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম বলেন, ২ প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় একক প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত সামসুদ্দিন খান ও ভাইস চেয়ারম্যান পদে আতাহার হোসেন বেপারি রয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন