ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

শিক্ষাদিক্ষা

শাবিতে আবৃত্তি বিষয়ক কর্মশালা শুক্রবার

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ১০:৪৬ এএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী ‘মাভৈঃ আবৃত্তি কর্মশালা’ আগামী ৮ মার্চ (শুক্রবার) থেকে শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি সংগঠন মাভৈঃ আবৃত্তি সংসদ এই কর্মশালার আয়োজন করেছে। মঙ্গলবার সন্ধ্যায় সংগঠনটির সভাপতি জুবায়ের মাহমুদ ও সাধারণ সম্পাদক নবনীতা কর্মকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৮ই মার্চ (শুক্রবার) ও ৯ মার্চ (শনিবার) বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন-এ এর ১২৯ নং কক্ষে প্রতিদিন বিকাল ৩টা থেকে এই কর্মশালার আয়োজন করা হয়েছে। কর্মশালায় প্রশিক্ষক হিসেবে থাকবেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহতাব সুমন, সাংগঠনিক সম্পাদক (ঢাকা অঞ্চল) আহসান উল্লাহ তমাল, সিলেটের শিশু একাডেমী ও জেলা শিল্পকলা একাডেমীর প্রশিক্ষক ও চারুবাক সিলেটের পরিচালক জ্যোতি ভট্টাচার্য, মাভৈঃ আবৃত্তি সংসদের সাবেক সদস্য ও সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের প্রভাষক তাসনুভা তাবাসসুম তৃষা প্রমুখ।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আবৃত্তি বিষয়ক বিভিন্ন দিক নিয়ে এই কর্মশালায় আলোচনা করা হবে। এছাড়া সফলভাবে কর্মশালা শেষে প্রত্যেককে সনদপত্র প্রদান করা হবে। কর্মশালায় শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে। ক্যাম্পাসের অর্জুনতলায় নির্দিষ্ট বুথ থেকে রেজিস্ট্রেশন করা যাবে। রেজিস্ট্রেশন ফি সংগঠনটির সদস্যের জন্য ৫০ টাকা ও সদস্য ব্যতীত ১০০টাকা নির্ধারণ করা হয়েছে।
উল্লেখ্য, প্রতিষ্ঠার পর থেকে ক্যাম্পাসে আবৃত্তি চর্চাকে আরো এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে মাভৈঃ আবৃত্তি সংসদ। এরই ধারাবাহিকতায় মাভৈঃ আবৃত্তি সংসদ লাভ করে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ এর সদস্যপদ ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন