শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অমিতাভের পছন্দকে পাত্তাই দিলেন না শাহরুখ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০১৯, ৪:৩৯ পিএম

বিগ বির পছন্দকে পাত্তাই দিলেন না বলিউড বাদশা। প্রকাশ্যে এমনটাই জানান দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে। ‘বদলা’ চলচ্চিত্রের জন্য যে পোস্টার অমিতাভ বচ্চনের পছন্দ হয়েছিল সেটা নাকি চলচ্চিত্রটিতে ব্যবহারই করতে দেননি কিং খান। সরাসরি ক্যামেরার সামনেই এমন অভিযোগ করে বসেন বিগ বি। স্বয়ং চলচ্চিত্রটির প্রযোজক শাহরুখের সামনেই এমন মন্তব্য করেন অমিতাভ বচ্চন।
মুহূর্তেই নিস্তব্ধতা নেমে এল দুই তারকার মাঝে। সাময়িক ভাবে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করলেন শাহরুখ। জানালেন, এমন কোনও সিদ্ধান্তই তিনি নেননি। কিন্তু মানতে নারাজ বিগ বি। সাফ বলে দিলেন, টিম শাহরুখ নাকি বলেছে, ‘বসের বারণ আছে। তাই ব্যবহার হবে না সিনিয়র বচ্চনের পছন্দের পোস্টার।’ আর একবার ড্যামেজ কন্ট্রোলের চেষ্টায় নামলেন শাহরুখ। জানালেন, তার প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’র কেউ নাকি তাকে বস বলে মানেই না। কিন্তু শাহরুখের জবাবে যে বিগ বি মোটেও সন্তুষ্ট হননি তা স্পষ্ট বোঝা গেল তার এক্সপ্রেশনে।
এর পরেই নিজের সিদ্ধান্তের পিছনে আসল কারণ সামনে আনলেন কিং খান। জানালেন, কেবল বিগ বি ‘বদলা’র ওই পোস্টার দারুণ ভাবে মনে ধরেছিল তারও। তাই ওটা তিনি নিজের জন্যেই সরিয়ে রেখেছেন। সুযোগ বুঝে অমিতাভের অটোগ্রাফও নিয়ে নিলেন পোস্টারে। একগাল হেসে তারপরেই জানালেন, ‘এই অরিজিনাল পোস্টারটা কেবল আমার। ঘরের দেওয়ালে বাঁধিয়ে রাখবো।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন