ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

দেশের বিরুদ্ধে যেকোন ষড়যন্ত্র রুখে দাঁড়াতে পুলিশ সক্ষম : আইজিপি

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৯, ৪:৪১ পিএম

বাংলাদেশ পুলিশের মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশ পুলিশ দেশের বিরুদ্ধে যেকোন ষড়যন্ত্র রুখে দাঁড়াবে। সবাই দেখেছেন ২০১৩-১৪ সালে একটি গোষ্ঠি সারাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা করেছে আগুন সন্ত্রাসের মাধ্যমে। সেই সময় আমরা অনেক পুলিশ সদস্যকে হারিয়েছি। ঠিক সেই সময়ও আমরা অপতৎপরতা রুখে দিয়েছি। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইনে পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনের আগে ৭ মার্চ উপলক্ষে ‘চেতনায় মুক্তিযুদ্ধ’ স্মৃতি স্মারকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি প্রদান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ একটি ঐতিহাসিক মহাকাব্য। তিনি ছিলেন বাঙ্গালী জাতির স্বপ্নদ্রষ্টা। তার ৭ই মার্চের ভাষণের কারণে বাঙ্গালী জাতি যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছে। এ ভাষণটি আজ বিশ্বে সমৃদ্ধ।
এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, আমাদের দায়িত্ব হলো নির্বাচন কমশিনকে আইনশৃঙ্খলার ব্যাপারে সহযোগিতা করা। কারা নির্বাচন করছে, আর কারা করছেনা সেটা আমাদের দেখার বিষয় নয়। বাংলাদেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি সবসময় ভালো ছিল এবং ভালো আছে।
চট্টগ্রামে ময়ূরপঙ্খী নামক একটি উড়োজাহাজ ছিনতাইয়ের ঘটনায়, সাংবাদিকদের বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।
তিনি মাদকের ব্যাপারে সাংবাদিকদের জানান, মাদকের সাথে কোন আপোষ চলবেনা। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে।
এ সময় চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম পিআইবি’র পুলিশ সুপার মো. ইকবাল হোসেন, চাঁদপুরের পুলিশ সুপার মোঃ জিহাদুল কবির, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত এসপি) মো. মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন