ঢাকা, রোববার ২১ জুলাই ২০১৯, ০৬ শ্রাবণ ১৪২৬, ১৭ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

মধুখালীতে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

ফরিদপুরের মধুখালীতে উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম মনসুর নান্নু তার প্রতিপক্ষ বিরুদ্ধে হামলার ও পোস্টার ছেড়ার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন।

গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় মধুখালী প্রেসক্লাব চত্বরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন আমার প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থী আমার জনপ্রিয়তায় ঈর্শ্বান্বিত হয়ে তার কিছু সন্ত্রাসী বাহিনী দিয়ে উপজেলার বিভিন্ন স্থানে আমার নির্বাচনি প্রতীক আনারস মার্কার ঝুলানো পোস্টার ছিড়ে ফেলছেন। কয়েকদিন আগে উপজেলার নওপাড়া মোড় এলাকা থেকে আমার একজন কর্মীকে পোস্টার লাগানোর সময় মারপিট করে।

এছাড়া বিভিন্ন ইউনিয়নে গিয়ে তার বাহিনি আমার কর্মি সমর্থকদের ভয়-ভীতি প্রদর্শন করছেন। এমনকি আনারস মার্কায় ভোট দিলে বিভিন্ন মামলায় জড়িয়ে পুলিশে দেয়ার ভয়ভিতি দেখাচ্ছেন। কিছু কর্মিদের জীবনে মেরে ফেলার হুমকি প্রদর্শন করেন। তিনি আরও বলেন বর্তমানে আমি এই উপজেলার নির্বাচিত ভাইস চেয়ারম্যান। প্রতিপক্ষ আমার বিজয় শুনিশ্চিত বুজতে পেরে কর্মি সমর্থকদের উপর অমানবিকভাবে অত্যাচার নির্যাতন চালাচ্ছেন।

অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে আমার বিজয় নিশ্চিত ইনশাল্লাহ। আমি আপনাদের মাধ্যমে আসন্ন উপজেলা নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ দাবি করছি এবং প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের অনুরোধ করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন