ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৭ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজের সভা অনুষ্ঠিত

আইএসপিআর | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজের ১৬তম কাউন্সিল সভা বৃহস্পতিবার ঢাকা সেনানিবাসের কলেজ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। কলেজ পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ সভায় সভাপতিত্ব করেন এবং স্বাগত ভাষণ দেন।
আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সেনাবাহিনী প্রধানকে সভায় ২০১৮-২০১৯ অর্থ বছরের বাজেট সম্পর্কে অবহিত করা হয়। তাছাড়া এ সভার মাধ্যমে ২০১৯-২০২০ অর্থ বছরের বাজেট অনুমোদন করা হয়। কাউন্সিল সভায় ২১ তম ব্যাচের ভর্তি কার্যক্রম, বিইউপি-এর অধীন বিভিন্ন পেশাগত এমবিবিএস পরীক্ষার ফলাফল, এএমসি ক্যাডেটদের পকেটমানি বৃদ্ধিকরণ, আর্মি মেডিক্যাল কোরে যোগদানে অযোগ্য এএমসি ক্যাডেটদের সকল সনদ ও নম্বরপত্র ফেরতদান, ক্লিনিক্যাল বিভাগে প্রশিক্ষক নিয়োগ ও তাদেরকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে সংযুক্তকরণ, ক্যাডেটদের আবাসিক সমস্যা ইত্যাদি বিষয়ে আলোচনা এবং এবিষয়ে গুরুতপূূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
কাউন্সিল সভায় সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান, সামরিক চিকিৎসা সার্ভিসের মহাপরিচালক মেজর জেনারেল মো. ফসিউর রহমান, এ্যাডজুটেন্ট জেনারেল মোহাম্মদ হুমায়ুন কবির, এএফএমসি কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. মাহবুবুর রহমান ও প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সেলিনা হকসহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।-

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন