শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষাঙ্গন

শাবিতে দিনব্যাপী ‘ন্যাশনাল স্কিলস ফেস্ট’

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০১৯, ২:৩৪ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘জিডিএন সাস্ট’ এর আয়োজনে দিনব্যাপী ‘ন্যাশনাল স্কিলস ফেস্ট’ শুরু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষাভবন-এ এর সামনে কেক কেটে ফেস্টের উদ্বোধন করা হয়। এর আগে সংগঠনটির আয়োজনে একটি আনন্দ র‌্যালী বের ক্যাম্পাসে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়, সহযোগী অধ্যাপক ড. চৌধুরী আবুল এনাম রাশেদ, প্রভাষক মাহাথীর মোহাম্মদ বাপ্পী, সংগঠনটির সভাপতি সাইদুর রহমানসহ অন্যান্য সদস্যবৃন্দ।

পরে সকাল ১০টায় আইআইসিটি ভবনে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে দিনব্যাপী এ ফেস্টের ‘প্রো-প্রেজেন্টেশন’, ‘অনলাইন স্পিচ কম্পিটিশন’ ও ‘এপটিচিউড টেস্ট’ শুরু হয়। এছাড়া বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটরিয়ামে ‘স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক একটি কর্মশালা’ আয়োজন করা হয়েছে। প্রতিযোগিতার সার্বিক সহযোগিতায় রয়েছে ইস্ট ওয়েস্ট ইন্ডাসট্রিয়াল পার্ক ও ক্যাপস্টোন এডুকেশন।

ফেস্টের আয়োজকরা জানান, কর্মশালা শেষে বিশ্ববিদ্যালয়ে মিনি অডিটরিয়ামে পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন