ঢাকা, শুক্রবার , ১৭ জানুয়ারী ২০২০, ০৩ মাঘ ১৪২৬, ২০ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে মহিলার সাহসিকতায় ছিনতাইকারী আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ৬:৪৭ পিএম

ময়মনসিংহের ফুলপুরে রবিবার দুপুরে এক মহিলার সাহসিকতায় মহিলার কানের স্বর্ণের দুল ছিনতাইকারী আটক হয়েছে। জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
এলাকাবাসী জানান, ফুলপুর উপজেলার ফতেপুর (পূর্ব) গ্রামের আইয়ুব আলীর স্ত্রী নাজমা বেগম (৩৫) রবিবার দুপুরে বাড়ি থেকে ফুলপুর বাসষ্ট্যান্ডে আসার জন্য রাস্তার পাশে দাড়িয়ে ছিল। এসময় একটি সিএসজি অটোরিকশা তার পাশে দাড়ায় এবং তাকে সিএসজি অটোরিকশায় উঠায়। আগে থেকেই সিএসজি অটোরিকশায় ৩ জন যাত্রী ছিল। গাড়িতে উঠার পর নাজমা বেগমের দু'কানের স্বর্ণের দুল যাত্রী বেশে থাকা ছিনতাইকারী জোরপূর্বক খুলে নেয় এবং তাকে বাসষ্ট্যান্ডে আসার আগেই গাড়ি থেকে নামিয়ে দেয়। সাথে সাথে নাজমা বেগম চিৎকার করে সিএনজি অটোরিকশার পিছনে দৌড়ে আসতে থাকে। এসময় এক ছিনতাইকারী গাড়ি থেকে নেমে পালাতে চাইলে নাজমা বেগম স্থানীয় জনতার সহায়তায় দৌড়ে বাসষ্ট্যান্ডে তাকে আটক করে এবং জনতা ছিনতাইকারীকে গণধোলাই দিয়ে বাসষ্ট্যান্ড টিকেট কাউন্টারে আটকে রাখে। তবে এরই আগে অন্য সহযোগীর কাছে মহিলার কানের স্বর্ণের দুল পাচার করে দেয়। পরে সংবাদ পেয়ে ফুলপুর থানা পুলিশ ছিনতাইকারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। তখন ছিনতাইকারী জানান তার নাম শফিকুল ইসলাম (২১), সে তারাকান্দা উপজেলার মাসকান্দা গ্রামের রফিকের ছেলে।
জানা যায় শফিকুল ইসলাম আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের অন্যতম সদস্য।
নাজমা বেগম জানান, সিএনজিতে উঠার পর আমার সামনে স্প্রে জাতিয় কিছু দেয়। তাতে আমি তখন কানের দুল খুলে নেয়ার সময় কিছু করতে পারিনি। শুধু খুলে নিতে দেখেছি। পরে নামিয়ে দেয়ার পর আমি সব বুঝতে পেরে চিৎকার করে পিছনে দৌড়ে আসি এবং জনতার সহযোগীতায় তাকে আটক করি।
ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই সুমন মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন