ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

কর্পোরেট

প্রাইম ব্যাংকের জেসিবি প্লাটিনাম ক্রেডিট কার্ড

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশে প্রথমবারের মত জেসিবি প্লাটিনাম ক্রেডিট কার্ড নিয়ে এসেছে প্রাইম ব্যাংক। এই কার্ডের উদ্বোধন উপলক্ষে রোববার (১০ মার্চ) ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রাইম ব্যাংক। ২০১৪ সালে প্রাইম ব্যাংক জাপানের জেসিবি কোম্পানি লি. এর জেসিবি স্ট্যান্ডার্ড ও গোল্ড ক্রেডিট কার্ড চালু করে।
সংবাদ সম্মেলনে প্রাইম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাহেল আহমেদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান ও কনজিউমার ব্যাংকিং বিভাগের প্রধান এএনএম মাহফুজ এবং জেসিবি কোম্পানি লি.-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইউচিরো কাদোওকি সহ অন্যান্য উর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, জেসিবি প্লাটিনাম কার্ডের মাধ্যমে কার্ড ব্যবহারকারীগণ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে ফ্রি প্রটোকল সুবিধা, বলাকা ভিআইপি লাউঞ্জ ব্যবহার, পাঁচ তারকা হোটেলে বাই ওয়ান গেট ওয়ান সুবিধা, শূণ্য শতাংশ ইএমআই সুবিধা, প্রথম বছরে বার্ষিক ফি মওকুফ, ফ্রি সাপ্লিমেন্টারী কার্ড, স্বাস্থ্যবীমা সহ অনেক সুবিধা। উল্লেখ্য, জেসিবি কার্ড বিশ্বের ২০ টিরও বেশী দেশ থেকে ইস্যু হয় এবং বিশ্বব্যাপী এটি ব্যবহার করা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন