বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

টিভির প্যানেলে চার বছরের গ্যারান্টি দিচ্ছে মার্সেল

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

টেলিভিশনের প্যানেলে চার বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টির ঘোষণা দিয়েছে দেশীয় ব্র্যান্ড মার্সেল। চলতি বছরের ২ মার্চ থেকে এই সিদ্ধান্ত কার্যকর হয়েছে। এখন থেকে ৩২ ইঞ্চি বা তদুর্ধ্ব আকারের এলইডি টেলিভিশন কেনার পর চার বছরের মধ্যে প্যানেলে কোনো সমস্যা হলে গ্রাহকদের বিনামূল্যে প্যানেল পাল্টে দেয়া হবে। টিভির উচ্চগুণগতমান নিশ্চিত হওয়ার আত্মবিশ্বাসে এই ঘোষণা দেয় মার্সেল।
গতকাল রাজধানীর বসুন্ধরায় মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত এক ডিক্লারেশন প্রোগ্রামে এই বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়। অনুষ্ঠানে জানানো হয়, এর পাশাপাশি মার্সেলের যে কোনো মডেলের এলইডি টিভিতে রয়েছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। থাকছে ৫ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবাও।
ডিক্লারেশন প্রোগ্রামে উপস্থিত ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, মো. হুমায়ূন কবির, আমিনুল ইসলাম খান (আমিন খান), হেড অব সেলস ড. সাখাওয়াত হোসেন এবং হেড অব সার্ভিস মুজাহিদুল ইসলাম।
এতে জানানো হয়, বিশ্বমানের মার্সেল এলইডি টিভি তৈরি হয় গাজীপুরের চন্দ্রায় নিজস্ব কারখানায়। এজন্য বিশাল বিনিয়োগের মাধ্যমে বিশ্বের লেটেস্ট প্রযুক্তির মেশিনারিজ স্থাপন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন