শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

হ্যাজার্ডে রক্ষা চেলসির

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০১৯, ১১:২৬ পিএম

ঘরের মাঠে হারের শঙ্কায় পড়েছিল চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগে নবাগত উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে নির্ধারিত সময় পর্যন্ত পিছিয়ে ছিল বøুজরা। যোগ করা সময়ে এডেন হ্যাজার্ডের করা গোলে হার এড়ায় মাওরিসিও সারির দল।

স্ট্যামফোর্ড ব্রিজে রোববারের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। ডিসেম্বরের প্রথম লেগে উলভারহ্যাম্পটনের মাঠ থেকে ২-১ গোলে হেরে এসেছিল চেলসি।

বড় দলগুলোর সামনে এবারের মৌসুমে আতঙ্কের নাম হয়ে উঠেছে উলভস। ডিসেম্বরে টটেনহ্যাম হটস্পারকে তাদেরই মাঠে ৩-১ গোলে হারিয়ে দেয় তারা। এর আগে আর্সেনালের মাঠে করে ১-১ ড্র। এবার তাদের শিকার চেলসি।

গোলশূন্য প্রথমার্ধে আধিপত্য ছিল চেলসির। তবে গোলমুখে তারা ছিল ব্যর্থ। ৫৭তম মিনিটে এগিয়ে যায় সফরকারীরা। মেক্সিকান ফরোয়ার্ড রাউল হিমেনেসের শট একজনের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়।

যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে উইলিয়ানের বাড়ানো বল ধরে কিছুটা এগিয়ে প্রায় ২০ গজ দূর থেকে জোরালো শটে বল জালে পাঠান বেলজিয়ান ফরোয়ার্ড হ্যাজার্ড।

২৯ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার ছয়ে চেলসি। ৩০ ম্যাচে ৪৪ পয়েণ্ট নিয়ে সাতে উলভস।

৩০ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে সিটি, সমান ম্যাচে ৭৩ পয়েন্ট লিভারপুলের। সাউদাম্পটনের কাছে ২-১ গোলে হেরে যাওয়া টটেনহাম ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। এক ম্যাচ কম খেলা ম্যানচেস্টার ইউনাইটেডের সংগ্রহে ৫৮ পয়েন্ট।

রোববারের ফল

লিভারপুল ৪ : ২ বার্নলি

চেলসি ১ : ১ উলভস

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন