বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

অগ্রণী ব্যাংক চট্টগ্রাম সার্কেলের শাখা ব্যবস্থাপক সম্মেলন

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : অগ্রণী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম সার্কেলাধীন শাখাসমুহের “শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০১৬” গত সোমবার আগ্রাবাদস্থ হোটেল সেন্ট মার্টিন এর কাকলী হলে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক এর পরিচালনা পর্ষদের পরিচালক অধ্যাপক ড. নিতাই চন্দ্র নাগ। বিশেষ অতিথি এবং মূখ্য আলোচক ছিলেন ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও সৈয়দ আব্দুল হামিদ এবং বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান খান। উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন অগ্রণী ব্যাংক লিমিটেড, চট্টগ্রাম সার্কেলের দায়িত্বপ্রাপ্ত মহাব্যবস্থাপক মোঃ আলী হোসেন প্রধানিয়া।
সম্মেলনে প্রধান অতিথি শাখাসমুহের ব্যবসা উন্নয়ন, আমানত সংগ্রহ, ঋণ বিতরণ, রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি, শ্রেণিবিন্যাসিত ঋণ আদায় প্রভৃতি বিষয়ে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও তার বক্তব্যে সভায় উপস্থিত সকল শাখা ব্যবস্থাপকদের যোগ্য জামানত আছে এমন গ্রাহকদের ঋণ প্রদানের মাধ্যমে ঋণ প্রবাহ বৃদ্ধি, এসএমই ঋণ প্রদান, সেভিংস, এসটিডি, সিডি একাউন্ট খোলার মাধ্যমে স্বল্প সুদবাহী আমানত বৃদ্ধির মাধ্যমে মুনাফা বৃদ্ধির পরামর্শ দেন। এছাড়া খেলাপী ঋণ আদায়ে গ্রাহকদের সাথে সকল ধরণের যোগাযোগের উপর গুরুত্বারোপ করেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক তার বক্তব্যে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামে অগ্রণী ব্যাংক লিমিটেডের আমদানী-রপ্তানী ব্যবসা বহুগুণ বৃদ্ধি করা প্রয়োজন বলে অভিমত ব্যক্ত করেন। সম্মেলনের সভাপতি সার্কেল মহাব্যবস্থাপক তাঁর বক্তব্যে প্রধান অতিথির দিক নির্দেশনা সার্কেলের সকল স্তরের নির্বাহী/কর্মকর্তা/কর্মচারীদের অনুসরণ করে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর পরামর্শ প্রদান করেন এবং সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রানা কান্তি দাশ ৪ জুন, ২০২০, ৬:৪১ পিএম says : 0
আমি সৌদিতেকে টাকা পাটানোর সেষ্টা করতেচি, কিন্তু একানে কমপিউটারে, চট্টগ্রাম সান্তিনিগেতনের কোনো ব্যাস কুজে পায়চিনা, অকটু সাহাজো করলে উপকিত হতাম,,????
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন