বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্পেন দলে নেই কস্তা, মাতা

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : আসন্ন ইউরোর জন্য ২৫ সদস্যের দল ঘোষণা করেছেন স্পেন। সেই দলে জায়গা হয়নি চেলসির স্ট্রাইকার দিয়েগো কস্তা ও ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার হুয়ান মাতার। বাদ পড়েছেন আটলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড ফের্নান্দো তোরেসও। প্রিমিয়ার লিগে গতবারের চেলসিকে চ্যাম্পিয়ন করতে বড় ভুমিকা ছিল কস্তার। এবারের লিগের শেষ দুই ম্যাচে চোটের কারণে খেলতে পারেননি তিনি। স্পেনের হয়ে ১০ ম্যাচ খেলে একটি গোল করেন ব্রাজিলিয়ার বংশদ্ভুদ এই ফুটবলার।
গতকাল ঘোষণা করা এই প্রাথমিক দলে নেই বায়ার্ন মিউনিখের ডিফেন্ডার হাভি মার্তিনেস, আর্সেনাল মিডফিল্ডার সান্তি কাসোরলার মত অভিজ্ঞ খেলোয়াড়ও। আছেন দুই নতুন মুখ আটলেটিকো মাদ্রিদ মিডফিল্ডার সাউল নিগেস ও রিয়াল মাদিদ উইঙ্গার লুকাস ভাসকেস।
গোলরক্ষক : ইকার কাসিয়াস (পোর্তো), ডেভিড ডি গিয়া (ম্যানচেস্টার ইউনাইটেড), সার্জিও রিকো (সেভিয়া)। ডিফেন্ডার : জরডি আলবা, জেরার্ড পিকে, মার্ক বার্ত্রা (বার্সেলোনা), সার্জিও রামোস, দানি কারবাহাল (রিয়াল মাদ্রিদ), সিজার আসপিলিকুয়েতা (চেলসি), হুয়ানফ্রান (আটলেটিকো মাদ্রিদ) মিডফিল্ডার : সার্জিও বুসকেতস, আন্দ্রেস ইনিয়েস্তা (বার্সেলোনা), ডেভিড সিলভা (ম্যানচেস্টার সিটি), মিকেল সান হোসে (আথলেটিক বিলবাও), কোকে, সাউল নিগেস (আটলেটিকো মাদ্রিদ), সেস ফাব্রিগাস (চেলসি), থিয়াগো আলকাস্তারা (বায়ার্ন মিউনিখ), ইসকো (রিয়াল মাদ্রিদ), ব্রæনো সোরিয়ানো (ভিয়ারিয়াল)। ফরোয়ার্ড : পেদ্রো রদ্রিগেস (চেলসি), আলভারো মোরাতা (জুভেন্টাস), আরিৎস আদুরিস (আথলেটিক বিলবাও) নোলিতো (সেল্টা ভিগো), লুকাস ভাসকেস (রিয়াল মাদ্রিদ)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন