ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

ব্যবসা বাণিজ্য

বাজারে এসেছে হুয়াওয়ের ওয়াই সিক্স প্রো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৯, ৬:৫৪ পিএম

তরুণদের জন্য ওয়াই সিক্স প্রো ২০১৯ নিয়ে এসেছে হুয়াওয়ে। ফোনটিতে থাকছে শক্তিশালী র‌্যাম, ফ্রন্ট ফ্ল্যাশ স্মার্ট ক্যামেরা, ফ্যাশনেবল ডিজাইন, ডিউড্রপ এইচডিপ্লাস ডিসপ্লেসহ তরুণদের জন্য আকর্ষণীয় নানা ফিচার। স্মার্টফোনটি এখন অনলাইন শপ পিকাবো’তে প্রি-বুক করা যাচ্ছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) থেকে আনুষ্ঠানিকভাবে হুয়াওয়ে অনুমোদিত সকল ব্র্যান্ডশপ ও আউটলেটে পাওয়া যাবে।

অপেক্ষাকৃত কম বাজেটে স্বাচ্ছন্দে স্মার্টফোন ব্যবহারের কথা মাথায় রেখে ফোনটিতে ৩ জিবি র‌্যাম রেখেছে হুয়াওয়ে। সাথে রয়েছে ৩২ জিবি রম। এছাড়া এক্সটারনাল স্টোরেজের জন্য ৫১২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার করা যাবে। ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.০৯ ইঞ্চির এইচডিপ্লাস ডিউড্রপ ডিসপ্লে। ফোনটির ৮ মেগাপিক্সেলে ফ্রন্ট ফ্ল্যাশ ও মোবাইল ফটোগ্রাফির জন্য ১৩ মেগাপিক্সেলের রিয়ার রাখা হয়েছে।

বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন সম্পর্কে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ) এর কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ওয়াই সিরিজ তরুণদের কাছে বেশ জনপ্রিয়। তরুণরা যাতে তাদের বাজেট অনুযায়ী প্রিমিয়াম স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা পায়, সে কথা মাথায় রেখে ওয়াই সিক্স প্রো ২০১৯ বাংলাদেশের বাজারে ছাড়া হয়েছে। আশা করি, ওয়াই সিক্স প্রো ২০১৯ এর আকর্ষণীয় ফিচার তরুণসহ সব গ্রাহকদের প্রত্যাশা পূরণ করবে। স্যাফায়ার ব্লু ও মিডনাইট ব্ল্যাক কালারের ফোনটির মূল্য ১২,৯৯৯ টাকা। দৃষ্টি আকর্ষক লেদার ফিনিশড্ অ্যাম্বার ব্রাউন পাওয়া যাবে ১৩,৫৯৯ টাকায়। এছাড়াও থাকছে আকর্ষণীয় ডেটা বান্ডেল অফার। মোবাইল অপারেটর জিপি, রবি ও বাংলালিংকে বিশেষ এ ইন্টারনেট অফার পাওয়া যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন