ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সাত মার্চের ভাষণ বিশ্বের সর্বশ্রেষ্ঠ ভাষণ- আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ২:৫৯ পিএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, সাত মার্চের ভাষণ বিশ্বের সর্বশ্রেষ্ঠ ভাষণ। এই ভাষণের মধ্যদিয়েই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীনতা ডাক দিয়েছিলেন। তাঁর সেই ভাষণ আজ ইউনেস্কো স্বীকৃতি দিয়েছে। ফলে সারা বিশ্বে বঙ্গবন্ধুসহ বাঙালি জাতি সম্মানিত হয়েছে। মঙ্গলবার রাতে ঝালকাঠির শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ঐতিহাসিক সাত মার্চ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঝালকাঠি জেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।
দেশের কোথাও আজ অভাব নেই জানিয়ে আওয়ামী লীগের প্রবীন নেতা আমু বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আজ উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তাঁর নেতৃত্বে দেশের মানুষ অর্থনৈতিক মুক্তি পাচ্ছে। দেশের কোথাও অভাব নেই, মানুষ না খেয়ে থাকে না।
বিএনপিকে উদ্দেশ্য করে আমির হোসেন আমু বলেন, তথাকথিত বিরোধী দল স্বাধীনতা বিরোধী চক্রের সঙ্গে হাত মিলিয়ে সংসদ নির্বাচনের সময় অপশক্তিকে ক্ষমতায় আনার চেষ্টা করেছিল। শেখ হাসিনার দুরদর্শিতার কারণে তা বাস্তবায়িত হয়নি।
দলের জ্যেষ্ঠ নেতা আমির হোসেন আমু বলেন, দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতি অব্যহত রাখতে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। এ জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সহসভাপতি খান আরিফুর রহমান, আওয়ামী লীগ নেতা মহিনউদ্দিন তালুকদার মঈন ও ইসরাত জাহান সোনালী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন