শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ঢাকা বাইক শোতে সুজুকির চমক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৫:৫৫ পিএম

রাজধানীতে শুরু হওয়া ঢাকা বাইকশোতে জাপানের বিখ্যাত সুজুকির উদ্ভাবনী বাইক প্রদর্শন করছে দেশীয় র‍্যানকন মটরবাইকস। আয়োজক প্রতিষ্ঠান সেমসের উদ্যোগে ঢাকার বসুন্ধরা এলাকায় আন্তর্জাতিক কনভেনশন সিটিতে বৃহ¯পতিবার থেকে আরম্ভ হওয়া বাইক প্রদর্শনীতে বুলেভার্ড এম ১৮০০ মডেলের পাশাপাশি সুজুকির সম্প্রতি বাজারে আসা তিনটি বাইক প্রদর্শনী করছে র‍্যানকন মটরবাইকস। শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুনের উপস্থিতিতে বাইক পরিচয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যানকন মটরবাইকসের ব্যবস্থাপনা পরিচালক শাওন হাকিম এবং প্রধান নির্বাহী কাজী আশিক-উর রহমান।

র‌্যানকন মটর বাইকের ব্যাবস্থাপনা পরিচালক শাওন হাকিম বলেন, র‌্যানকন মটর বাইকস লিমিটেড গত পাঁচ বছর ধরে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং খুব দ্রত তারা উন্নতি করছে। তিনি বলেন উন্নয়নের ধারাবাহিকতায় বাজারে নতুন তিন মডেল বাইকের জগতে নতুন গেম চেঞ্জার হিসেবে জায়গা করে নিবে। আমরা বরাবরের মতোই সকল বাইকারদের জন্য সবসময় স্টাইলিশ এবং উন্নত মানের প্রোডাক্ট সরবরাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।

সম্প্রতি রাজধানীর রেডিসন পাঁচতারকা হোটেলে নতুন পণ্য - সুজুকি হায়াতে ১১০, সুজুকি বার্গম্যান স্ট্রীট ১২৫ এবং সুজুকি জিএসএক্সআর ১৫০ নামের নতুন তিনটি সুজুকি মটর বাইকের ঘোষনা দেন আমদানিকারক প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন