শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

গ্রামীণফোনের শতভাগ নেটওয়ার্কেই উচ্চগতির ইন্টারনেট সেবা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ৯:৫২ পিএম

উন্নত নেটওয়ার্ক নিশ্চিতকরণের ধারাবাহিকতায় শতভাগ মোবাইল ব্রডব্যান্ড ডাটা নেটওয়ার্ক কার্যকরের ঘোষণা দিয়েছে গ্রামীণফোন। ফলে প্রায় ১৫ হাজারের বেশি নেটওয়ার্ক সাইটের আওতায় থাকা সবাই দ্রুতগতির থ্রিজি বা ফোরজি সেবা উপভোগ করতে পারবেন। গ্রামীণফোনের নেটওয়ার্কের মাধ্যমে ৩ কোটি ৬০ লাখ ডাটা গ্রাহককে সেবাদান করছে যার মধ্যে ফোরজি ডাটা গ্রাহক রয়েছেন ৭০ লাখ।

নেটওয়ার্ক কভারেজ ও উন্নত মান বজায় রাখার বিষয়টিকে বিশেষভাবে গুরুত্ব দেয় গ্রামীণফোন। এরই ধারাবাহিকতায়, যুগান্তকারী এ পদক্ষেপের ফলে সকল বর্তমান ও নতুন গ্রাহক উচ্চগতির ইন্টারনেট ব্যবহার করতে পারবেন বলেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি।

এ নিয়ে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান বলেন, ২০১৩ সালে থ্রিজি এবং গত বছর ফোরজি চালুর সময় থেকে নিজেদের নেটওয়ার্ক সম্পূর্ণরূপে হালনাগাদ করেছে গ্রামীণফোন, যা সম্পূর্ণভাবে ডাটা ইন্টিগ্রেটেড নেটওয়ার্কে রূপান্তরিত হয়েছে। আমরা নতুন এ সফলতার অর্জনে গর্বিত। কেননা, সম্মানিত গ্রাহকদের উন্নত সেবা প্রদান ও কভারেজের শূণ্যতা পূরণে আমাদের প্রতিষ্ঠান উল্লেখযোগ্য বিনিয়োগ করেছে। দেশের কল্যাণে ভবিষ্যৎ প্রবৃদ্ধির সুযোগ তৈরিতে এক হয়ে কাজ করছে খাত সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান যারা পুরো ইকোসিস্টেমের অংশ (এমএনও, এমটিটিএন, আইসিএক্স, আইজিডব্লিউ, টাওয়ার কোং. ইত্যাদি)। আগামীতে দেশের সার্বিক উন্নয়নের লক্ষ্যে চমৎকার প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে দেশব্যাপী এই মোবাইল ডাটা কভারেজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
লিয়াকত আলী খান ১৪ মার্চ, ২০১৯, ১০:৩৫ পিএম says : 0
যেখানে সিলেট (এয়ারপোর্ট থানার লাখাউরা এলাকায়) শহরতলীতে টুজি নেটওয়ার্কই পাওয়া যাচ্ছেনা- সেখানে শতভাগ নেটওয়ার্কের উচ্চগতির ইন্টারনেট সেবা দিচ্ছে বলে গ্রামীণফোনের প্রচারণা নির্জলা প্রতারণা বৈকি!
Total Reply(0)
মোঃ আবদুছ ছালাম ১৪ মার্চ, ২০১৯, ১১:৩৬ পিএম says : 0
গ্রামীনফোন আসলে কি বলে বুঝি না।কমলগনজে টু জি নেটওয়ার্ক ঠিকমতো মিলে না আর ফোর জি ফোন করে অফিসে বললাম তার পরও সমাধান হয়নি ।আমি এখন রবি ব্যবহার করি
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন