ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে চেয়ারম্যান ভাইস-চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। উপজেলা চেয়ারম্যান পদে শাহীন আহমেদ এবং ভাইস চেয়ারম্যান পদে সাহিদুল হক সাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান পদে আলো বেগম নির্বাচিত হয়েছেন। গতকাল (বৃহস্পতিবার) সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ঢাকা ফয়সাল কাদের তার অফিসে আনুষ্ঠিকভাবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষনা করে তাদের প্রত্যেককে চিঠি প্রদান করেন।
কেরানীগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ বলেন, অন্যকোন প্রতিদ্বন্দ¦ী প্রার্থী না থাকায় উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান এই তিনটি পদে তাদেরকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।
বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত শাহীন আহমেদ এই নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যন পদে নির্বাচিত হলেন । এর আগে তিনি ২০০৯ সালের নির্বাচনে সাবেক শুভাঢ্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজিম উদ্দিনকে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
২০১৪ সালের নির্বাচনে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি আলহাজ্জ মো. নাজিম উদ্দিন মাষ্টারকে পরাজিত করে দ্বিতীয়বার তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ২০১২ ও ২০৬ সালে প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য বাংলাদেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন এবং প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরষ্কার গ্রহণ করেন। তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের আহবায়কের দ্বায়িত্ব দক্ষতার সাথে পালন করে আসছে। এবছর চতুর্থদাপে আগামী ৩১মার্চ কেরানীগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন