বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘একটি মহল আমাদের পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত’

সিলেটে সংবাদ সম্মেলনে ছাতকের রাখাল পাল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৯, ৩:৪৬ পিএম

সুনামগঞ্জের ছাতক থানার ইসলামগঞ্জ বাজারের কালিপুর গ্রামের রাবিন্দু পালের ছেলে রাখাল পাল অভিযোগ করেছেন, ‘একটি কুচক্রিমহল তাদের পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। মহলটি তার ভাইয়ের ব্যবসাপ্রতিষ্ঠানে সংঘটিত তুচ্ছ ঘটনাকে ভিন্নখাতে নিয়ে গিয়ে তাদেরকে নানাভাবে হয়রানী করছে। তার ভাই রাদেশ পালের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নমাধ্যমে মিথ্যা, অশালীন ও বিভ্রান্তিমূলক তথ্য পরিবেশন করছে ওই মহলটি। যা তাদের পরিবারের মান-মর্যাদায় আঘাত করেছে।

তিনি শনিবার বেলা দেড়টায় সিলেট নগরের জিন্দাবাজারস্থ সিলেট জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে রাখাল পাল বলেন, ‘ইসলামগঞ্জ বাজারের খাসগাঁওয়ে আমার ভাই রাদেশ পালের জননী ফার্মেসী নামীয় ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। গত ৯ মার্চ খাসগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রী আমার ভাইয়ের ফার্মেসীর টেবিলে রাখা নোটখাতা নিয়ে যাচ্ছিল। কিছু না বলে লুকিয়ে খাতা নেওয়ার কারণে রাদেশ কিছুটা উত্তেজিত হয়ে পড়ে তখন। ওই ছাত্রীকে শাসন করার উদ্দেশ্যে চড়-থাপ্পড় মারে রাদেশ। পরে ছাত্রীটি তার মাকে নিয়ে এ বিষয়ে স্কুলে বিচারপ্রার্থী হয়। ঘটনার দিনই শিক্ষকগণ ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্যরা মিলে বিষয়টি আপোস মীমাংসা করে দেন।
লিখিত বক্তব্যে রাখাল পাল আরোও বলেন, ‘কুচক্রিমহল আমাদের পরিবারের মান-সম্মান ক্ষুণ করার উদ্দেশ্যে ফার্মেসীতে সংঘটিত ছোট এই ঘটনা নিয়ে বিভ্রান্তিমূলক মিথ্যা গুজব রটিয়ে সামাজিক যোগযোগমাধ্যম ফেইসবুকে অশালীন মন্তব্য করে। নানারকম অপপ্রচারে লিপ্ত হয় তারা। এদিকে সালিশ বৈঠকের পরবর্তী সময়ে এই ফেইসবুক গুজবকে কেন্দ্র করে বাজারে করম আলী মেম্বার ও শান্ত মেম্বারের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। এই মারামারির ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। হালকা জখমের শিকার আহতরা সিলেট ওসমানী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যান।
লিখিত অভিযোগে রাখাল পাল বলেন- ‘বাস্তবতা হচ্ছে, কুচক্রিমহল এই চড়-থাপ্পড়ের ঘটনাকে রঙচঙ লাগিয়ে মিথ্যা অপপ্রচার শুরু করে। এতে কিছু পত্রিকাকে ভুল তথ্য দিয়ে ধর্ষণের ঘটনা সাজিয়ে ঘটনাকে ভিন্নখাতে নিয়ে যায়। এতে আমাদের মানহানি হয়েছে। আপাতত এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’ সংবাদ সম্মেলনের মাধ্যমে সচেতন মহলের প্রতি অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছেন রাখাল পাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন