বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজয়নগরে সংঘর্ষে আহত ৩ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মাটি কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার থেকে সোমবার সকাল পর্যন্ত ৩ জন মারা গেছেন।
এ ঘটনায় উপজেলার চান্দুরা ইউনিয়নের মিরপুর গ্রামের চাওরা এলাকায় দু’পক্ষের অন্তত ২৫ জন আহত হয়। এদের মধ্যে অনেকেই গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল। এর মধ্যে গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে চান্দুরা ইউনিয়নের মিরপুর গ্রামের হাজি আলা বক্সের ছেলে কালা মিয়া, খোশ মিয়ার ছেলে কলেজ পড়–য়া মনসুর ও আল আমিনের গর্ভবতী স্ত্রী নাসিমা চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর সার্কেলের সহকারি পুলিশ সুপার রেজাউল কবির।
তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় তিনজন মারা গেছে আমরা জানতে পেরেছি। ঘটনার পর উভয় পক্ষই মামলা দিয়েছিল।
এখন এই ঘটনায় হত্যাকাণ্ডের মামলা হবে। এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। সংঘর্ষের সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বেশ কয়েক বছর ধরে মাটির ব্যবসা নিয়ে মিরপুর গ্রামের চামুর গোষ্ঠীর প্রবাসী সোহেল মিয়ার সাথে একই গ্রামের ট্রাক্টর ব্যবসায়ী মোশল মিয়ার বিরোধ চলে আসছিল।
বেশ কয়েক দিন পূর্বে উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের ভেকু মেশিন দিয়ে মাটি কাটার সময় মোশল মিয়া ও তার লোকজন ভেকুটি মেশিনটি ভেঙে ফেলে। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন