ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

চট্টগ্রামে বীভৎস খুনের শিকার শ্রীলঙ্কান বধূ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৩:২২ পিএম

নগরীর হালিশহরে লাকী আক্তার নামে এক নারীকে বীভৎস কায়দায় খুন করা হয়েছে। লাকীর স্বামী একজন শ্রীলঙ্কান নাগরিক। সোমবার রাত ১টায় হালিশহর আবাসিক এলাকার কে-ব্লকের ৭ নম্বর সড়কের একটি দোকানের পেছন থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। চার সন্তানের জননী লাকী আক্তারের বাড়ি বাঘেরহাট জেলায়।
নগর পুলিশের উপ-কমিশনার (ডিসি-পশ্চিম) ফারুকুল হক বলেন, একটি ফাস্টফুডের দোকানের পেছনে লাকীর লাশ পড়েছিল। ওই দোকানের মালিকও লাকী। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দোকানের ম্যানেজার খালেদ তাকে খুন করে পালিয়েছে। খুবই বিভৎসভাবে খুন করা হয়েছে।
শিল-পাটার শিল দিয়ে মুখমন্ডল থেতলে দিয়ে তাকে খুন করা হয়েছে জানান স্থানীয়রা। ২৮ বছর বয়সী খালেদের বাড়ি কক্সবাজার জেলায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম ওবায়দুল হক।
ওসি বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে হত্যাকা-ের নেপথ্যে পরকীয়ার বিষয় আছে। পাথর জাতীয় ভারি ও ধারালো বস্তু দিয়ে আঘাত করে তাকে খুন করা হয়েছে।
ঘটনার পর থেকে ফাস্টফুড শপের ম্যানেজারকে পাওয়া যাচ্ছে না। নিহতের ভাই মামুন বাদি হয়ে খালেদ ও অজ্ঞাতনামা আরও তিন জনকে আসামি করে থানায় মামলা করেছেন। দুপুর পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
M.ISMAIL K AHMED ২৩ মার্চ, ২০১৯, ৮:২৬ পিএম says : 0
BANGLADESHER JANNEO BICCONNO GHATONA
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন