বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রস্তুতি ম্যাচে বিধ্বংসী ওয়ার্নার

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৯, ৫:০৩ পিএম

বল টেম্পারিং-এর সাথে জড়িত থাকার কারণে এক বছর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ আছেন অস্ট্রেলিয়া সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার। এই এক বছর ঘরোয়া আসরে অল্প কিছু ম্যাচ খেলেছেন তিনি। তবে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) পুরো আসরেই খেলবেন এই মারকুটে ওপেনার। ইতোমধ্যে তার দল সানরাইজার্স হায়দারাবাদের ক্যাম্পে যোগও দিয়েছেন তিনি।
গত রাতে ছিল হায়দারাবাদের অনুশীলন ম্যাচ। যেখানে নিজের বিধ্বংসী রূপ দেখিয়েছেন ওয়ার্নার। ওপেনার হিসেবে খেলতে নেমে ৪৩ বলে করেন ৬৫ রান।
এবারের আইপিএল ওয়ার্নারের জন্য অনেক গুরুত্ববহ। আইপিএল দিয়েই আসন্ন বিশ্বকাপের জন্য নিজেকে ঝালিয়ে নেয়ার সুযোগ। এজন্য অনেক বেশি সিরিয়াস ওয়ার্নার, ‘সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের মঞ্চে উঠার আগে নিজেকে ঝালিয়ে নেয়ার এটিই সবচেয়ে ভালো মঞ্চ। নিজের ও দলের জন্য নিজেকে উজাড় করে দেবো।’
২০১৬ ওয়ার্নারের নেতৃত্বেই আইপিএলের শিরোপা জিতেছিলো হায়দারাবাদ। ফাইনালে ৮টি চার ও ৩টি ছক্কায় ৩৮ বলে ৬৯ রান করেছিলেন তিনি। নিষেধাজ্ঞার কারণে গেল আসরে খেলতে পারেননি সাবেক অধিনায়ক স্টিভেন স্মিথ ও ওয়ার্নার। চলতি মাসের ২৮ তারিখ নিষেধাজ্ঞা শেষ হবে তাদের। রাজস্থান রয়্যালসের হয় খেলবেন স্মিথ। আইপিএল দিয়ে বিশ্বকাপের জন্য নিজেকে তৈরি করতে মুখিয়ে আছেন স্মিথও।
আগামী ২৩ মার্চ শনিবার চেন্নাই সুপার কিংস ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ম্যাচ দিয়ে পর্দা উঠবে আইসিএলের ১২তম আসরের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন