ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

গণপরিবহনের অনিয়ম সহ্য করা হবে না: ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৩:২৯ পিএম

গণপরিবহনের আর কোনো ধরনের অনিয়ম সহ্য করা হবে না বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া। আজ বুধবার প্রগতি সরণি রোডে যমুনা ফিউচার পার্কের সামনের ফুটওভার ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গতকাল মঙ্গলবার সকালে প্রগতি সরণি এলাকায় সু-প্রভাত বাসের চাপায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি)-এর শিক্ষার্থী আবরার আহম্মেদ চৌধুরী নিহত হয়। পরে সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। এ সময় তারা ৮ দফা দাবিতে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। বুধবারও তারা দ্বিতীয় দিনের মতো সড়কে অবস্থান করছে।

দুর্ঘটনার পর থেকে নিরাপদ সড়ক নিশ্চিতের দাবিতে আন্দোলন করছে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

সুপ্রভাত বাসের রুট পারমিট বাতিল ও ঘাতক বাসের চালককে গ্রেফতার করে মামলা রুজু করা হয়েছে জানিয়ে তিনি বলেন, ঢাকা শহরে সুপ্রভাত পরিবহনের কোনো বাস চলবে না। ট্রাফিক সপ্তাহ, ট্রাফিক পক্ষ এবং ট্রাফিক মাসের মতো আমাদের নিয়মিত কাজগুলো চলছে। সব বাস কোম্পানিগুলোকে ফ্রাঞ্চাইজি ব্যবস্থায় নিয়ে আসা হচ্ছে। এমনটা হলে ঢাকা গণপরিবহন ব্যবহার চিত্রই পালটে যাবে বলে মন্তব্য করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Billal Hosen ২০ মার্চ, ২০১৯, ৪:১৮ পিএম says : 0
হে ঈমানদারগণ! তোমরা ন্যায়ের উপর প্রতিষ্ঠিত থাক, আল্লাহর জন্য সাক্ষীরূপে, যদিও তা তোমাদের নিজদের কিংবা পিতা-মাতার অথবা নিকট আত্মীয়-স্বজনের বিরুদ্ধে হয়। সূরা আন-নিসা: ১৩৫।
Total Reply(0)
Nannu chowhan ২০ মার্চ, ২০১৯, ৪:৫৮ পিএম says : 0
Shohojjo kortei hobe jeheto shajahan khan netritte ase..
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন