শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরের কেশবপুর আ.লীগের সংবাদ সম্মেলন অভিযোগ নৌকার বিপক্ষে মাঠে নেমেছেন ইউএনও

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৯, ৬:৫৯ পিএম

যশোরের কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানকে প্রত্যাহারের দাবি করেছে উপজেলা আওয়ামী লীগ। বুধবার দুপুরে প্রেসক্লাব যশোর মিলনায়তনে সংবাদ সম্মেলনে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেছেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে অবিলম্বে ইউএনওকে প্রত্যাহার করতে হবে। তিনি নৌকার প্রার্থী এইচএম আমির হোসেনকে পরাজিত করতে নিজেই মাঠে নেমেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন, সহ-সভাপতি ও নৌকা প্রতীকের প্রার্থী এইচএম আমির হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ দলীয় নেতৃবৃন্দ।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী আমির হোসেন বলেন, রাষ্ট্রের একজন গুরুত্বপূর্ণ কর্মকর্তা হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের কর্মকা-ে কেশবপুরের মানুষ হতবাক। উপজেলা নির্বাহী কর্মকর্তা স্বয়ং নিজেই স্বতন্ত্র প্রার্থী কাজী রফিকুল ইসলামের পক্ষে সরাসরি মাঠে নেমেছেন। তিনি প্রকাশ্যে নৌকার সমর্থক, দলীয় নেতাকর্মী ও ভোটারদের হুমকি দিচ্ছেন। তিনি ঘোষণা করেছেন আগের রাতে ব্যালট পেপার কেটে বাক্স ভরে রাখা হবে। এমন কি কন্টোল রুম থেকে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী ঘোষণা করা হবে। সরকারি বেসরকারি কর্মকর্তাদের বেতন বন্ধ, কারাগারে পাঠানোর ভয় দেখাচ্ছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন