শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গাইবান্ধায় এসএমই পণ্যমেলা শুরু

স্টাফ রির্পোটার, গাইবান্ধা থেকে | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৫ এএম

নতুন উদ্যোক্তা সৃষ্টিসহ ক্ষুদ্র ও মাঝারি শিল্পের প্রসারের লক্ষ্যে গতকাল বৃহস্পতিবার থেকে গাইবান্ধায় জেলা প্রশাসন, বিসিক, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প অ্যাসোশিয়েশন, বাংলাদেশ ব্যাংক,চেম্বার অব কমার্সের আয়োজনে শুরু হয়েছে সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্যমেলা। এ উপলক্ষে সকালে স্বাধীনতা প্রাঙ্গনে মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। পরে একটি শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্বাধীনতা প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। শোভাযাত্রা শেষে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, জেলা প্রশাসক আবদুল মতিন, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, চেম্বারের সভাপতি শাহজাদা সহ অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, জাতীয় অর্থনৈতিক উন্নয়ন এবং কর্মসংস্থান সৃষ্টিতে ক্ষুদ্র ও মাঝারি শিল্পের ভ‚মিকা সর্বজন স্বীকৃত। দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা এসএমই ফাউন্ডেশন অনেক উন্নত ও মানসম্পন্ন পণ্য উৎপাদন করছে। উৎপাদিত এসব পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও ক্রেতা-বিক্রেতাদের সংযোগ স্থাপনের লক্ষ্যেই এসএমই মেলার আয়োজন।
মেলায় ৬৩টি স্টলে এসএমই উদ্যোক্তাদের উৎপাদিত দেশীয় পণ্যের প্রদর্শন ও বিক্রয় করা হবে। মেলায় স্থানীয় উদ্যোক্তাদের উৎপাদিত পাটজাত পণ্য, পোশাক, ডিজাইন ও ফ্যাশনওয়্যার, হ্যান্ডিক্রাপস এবং অন্যান্য স্বদেশী পণ্য থাকবে। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন