মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ঐক্যবদ্ধ লড়াইয়ে জনগণের বিজয় হবে -মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৯, ৪:০০ পিএম

ঐক্যবদ্ধ লড়াইয়ে জনগণের বিজয় হবে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশের উপর চেপে বসা জগদ্দল পাথর সরাতে আমরা যদি ঐক্যবদ্ধ হয়ে লড়াই করি সেখানে জনগণেরই বিজয় হবে। আমরা কোনো দুঃসময় পার করছি না। আমরা যদি আল মাহমুদকে স্মরণ করে আমৃত্য লড়াই আর সংগ্রাম করতে পারি তাহলে বিজয় আমাদের নিশ্চিত।
 
আজ শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে কবি আল মাহমুদ স্মরণে এক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল এসব কথা বলেন। জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা জাসাস এই স্মরণসভার আয়োজন করে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাসাসের সিনিয়র সহ-সভাপতি বাবুল আহমেদ।
 
কবি আল মাহমুদ সম্পর্কে মির্জা ফখরুল ইসলাম বলেন, সমাজে যুগে যুগে এমন কিছু ক্ষণজন্মা মানুষ জন্মায় যারা জাতিকে পথ দেখায়, মানুষকে অন্ধকার থেকে আলোর দিকে নিয়ে আসে। আল মাহমুদ তেমনি একজন ক্ষণজন্মা বীরপুরুষ ছিলেন। জাতির পরিবর্তনে, যুগের পরিবর্তনে বিরাট অবদান রেখেছেন আল মাহমুদ। তিনি তার মেধা দিয়ে, লেখনির ক্ষমতা দিয়ে, কবিতার মধ্য দিয়ে জাতিকে তথা গোটা বাংলাদেশকে তুলে ধরার চেষ্টা করছেন। তিনি আজীবন অন্যায়, অসুন্দর, অবিচারের বিরুদ্ধে ছিলেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন