মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চিকিৎসা শিক্ষার মান উন্নয়নে স্বাস্থ্যমন্ত্রী-বিপিএমসি’র প্রতিনিধি দলের মতবিনিময়

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেকের সাথে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল কলেজ এসোসিয়েশন এর নব নির্বাচিত প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সচিবালয়ে বেসরকারী মেডিকেল কলেজের সমস্যা ও সমাধানের বিষয় নিয়ে এই মতবিনিময় সভায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর আবুল কালাম আজাদ ও পরিচালক ( চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য জনশক্তি) প্রফেসর ডা. কে এম আহসান হাবিবও উপস্থিত ছিলেন। 

সংগঠনের সভাপতি এম এ মুবিন খানের নেতৃত্বে সংগঠনের সাধারন সম্পাদক সংসদ সদস্য ডা. মো. এনামুর রহমান, ডা. মো. মোয়াজ্জেম হোসেন, ডা. মো. মোস্তাফিজুর রহমান, অর্থ সম্পাদক ইকরাম হোসেন বিজু, প্রীতি চক্রবর্তী, নাজমুল আহসান সরকার, উলফাৎ জাহান মুন ও নীলু আহসান উপস্থিত ছিলেন।
সংগঠনের নেতৃবৃন্দ বেসরকারী মেডিকেল কলেজের শিক্ষার মান উন্নয়ন ও স্বাস্থ্যসেবা জনগণের দোরগড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে সরকারের সাথে একযোগে কাজ করার ব্যাপারে ঐক্যমত পোষণ করেন এবং বিশেষ করে বেসরকারী মেডিকেল কলেজ ও হাসপাতালের গুনগত চিকিৎসাশিক্ষার মান উন্নয়নে কোন ধরনের আপোষ করা হবে না বলে জানান। এ ব্যাপারে স্বাস্থ্যমন্ত্রী সরকারের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে বলে আশ্বাস দেন।
এছাড়াও স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক বেসরকারী মেডিকেল কলেজ ও হাসপাতালগুলিকে শক্তিশালীকরণ, চিকিৎসা শিক্ষার মান উন্নয়ন ও গুনগত পরিবর্তনসহ সরকারের পক্ষ থেকে সকলকে একসঙ্গে নিয়ে আপামর জনসাধারনের চিকিৎসা সেবা ও চিকিৎসা শিক্ষা নিশ্চিত করার জন্য উদ্যোগ নেবেন বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন