ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

জন্মদিন পালন করতে গিয়ে ছিনতাইয়ের শিকার চবির ১০ শিক্ষার্থী

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৬:১৪ পিএম

পাহাড়ের পাদদেশে গিয়ে বন্ধুর জন্মদিন পালন করার সময় ছিনতায়ের শিকার হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১০ জন শিক্ষার্থী। আজ (সোমবার) দুপুর একটার দিকে বিশ‌ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের পাশে হিল বটম দক্ষিন জাঙ্গলিয়া এলাকায় এঘটনা ঘটে। এসময় আগ্নেয়অস্ত্র ঠেকিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে ৬টি স্মার্টফোন এবং দুই হাজার টাকা নিয়ে যায় তারা।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের ১০ জন শিক্ষার্থী তাদের এক বন্ধুর জন্মদিন পালন করতে বিজ্ঞান অনুষদের শিক্ষক লাউঞ্জের পিছন দিয়ে প্রায় দুই কিলোমিটার ভিতরে পাহড়ের পাদদেশে যায়। এসময় ওথানে ওৎপেতে থাকা ৪ জন ছিনতায়কারী আগ্নেয়অস্ত্র এবং দেশীয় ধারালো অস্ত্র ঠেকিয়ে তাদের কাছ থেকে মোবাইল এবং টাকা নিয়ে যায়। তবে ওইসময় একজন মেয়ে শিক্ষার্থী তার মোবাইল ফোন পাশে ঝোপে ছুড়ে ফেলে দেয়। পরে পুলিশের সহয়তায় ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষার্থী তার ফোন ফিরে পান।
ছিনতায়ের শিকার এক শিক্ষার্থী দৈনিক ইনকিলাবকে বলেন, মুখে কালো কাপড় বাধা ৪ জন লোক আগ্নেঅস্ত্র ঠেকিয়ে আমাদের কাছ থেকে ৬ টি ফোন এবং দুই হাজার টাকা নিয়ে যায়।
বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, ঘটনা শোনার সাথে সাথে আমরা পুলিশ পাঠায় সেখানে। ওটা বিশ‌ববিদ্যালয়ের একটা দুর্গম এলাকা লোকজন তেমন থাকে না বললেই চলে। ওসব যায়গায় কমসংখ্যক শিক্ষার্থী যাওয়া ঠিক না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন