শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখের পরবর্তী চলচ্চিত্রের পরিচালক কি শ্রীরাম রাঘবান?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ৫:১৬ পিএম

বলিউড বাদশার সঙ্গে দেখা হয়েছে। দেখা করেছেন হিট থ্রিলার চলচ্চিত্রের নির্মাতা। তাও আবার কিং খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজের অফিসেই। দীর্ঘ সময় ধরে খান সাহেব এই হিট নির্মাতার সঙ্গে নাকি মিটিংও করেছেন। কিন্তু কাজের কোনো সিদ্ধান্ত হয়নি। তবে এমন কথা বিশ্বাস করতে নারাজ মুম্বাইবাসী। কারণ তারা একটি প্রবাদ জানেন আর সেটি হলো ‘যা রটে, তার কিছুটা তো বটে’। চূড়ান্ত কোনো কথা হয়নি। এমন মেসেজ দিলে কেউ কি আর বিশ্বাস করবে? অনেকেই ধারণা করছেন কোন একটা সফল মিটিংতো হয়েছেই, নইলে মুম্বাই চলচ্চিত্রে এমন বার্তার জন্মই হতো না।
কি ভাবছেন? কি এমন খবর রটেছে মুম্বাই চলচ্চিত্রে। তিনিই বা কে? যাকে উদ্দেশ্য করে বলা হচ্ছে হিট চলচ্চিত্র পরিচালক? যিনি বলিউড বদশার সঙ্গে দীর্ঘ সময় মিটিং করেছেন? তিনি কি ‘অন্ধাধুন’ চলচ্চিত্রের নির্মাতা শ্রীরাম রাঘবন? হ্যাঁ তার কথাই বলা হচ্ছে। তিনিই সম্প্রতি শাহরুখ খানের সঙ্গে দেখা করেছেন। বলিউড বাদশার অফিসে নির্মাতার সঙ্গে দীর্ঘ মিটিং হয়েছে খান সাহেবের। আর যায় কোথায়। এখান থেকেই শুরু হয়েছে দুজনের একসঙ্গে কাজ করার গুজব। এর আগেও অবশ্য অনেকেই ভিন্ন ভিন্ন সময়ে বলতে চেয়েছেন তারা দুজন এক সঙ্গে কাজ করতে যাচ্ছেন। তবে তা নিয়ে শাহরুখ- শ্রীরাম রাঘবানের পক্ষ থেকে কোনো সময়ই আসেনি আনুষ্ঠানিক কোনো ঘোষণা।
তাতে কি হয়েছে? তারা দুজন যে খুব শিঘ্রই এক সঙ্গে কাজ করতে চলেছেন সেটা বলার অপেক্ষায় রাখে না। বিষয়টি আরো পরিষ্কার হওয়া গিয়েছে ‘অন্ধাধুন’ নির্মাতার বক্তব্য থেকে। সম্প্রতি এই নির্মাতা জানিয়েছেন, ‘অন্ধাধুন’ দেখে শাহরুখের ভালো লেগেছিল। তাই উনি (শাহরুখ) আমায় কথা বলার জন্য অফিসে ডেকেছিলেন। আমি বললাম, যদি ওর (শাহরুখ) পক্ষে উপযুক্ত কোনো স্ক্রিপ্ট লিখি, নিশ্চই জানাব।’
তিনি আরো বলেন, ‘শাহরুখের সঙ্গে কাজ করতে কে না চাইবেন বলুন তো? আমিও চাই আমার চলচ্চিত্র দুনিয়ায় শাহরুখকে দেখতে। তবে তার জন্য তো একটা জুতসই চিত্রনাট্য লাগবে। যা এখনো আমার লেখা হয়নি।’
এদিকে বলিউডের অনেকেই বলছেন যদি বাড়ি ফিরেই শাহরুখের পক্ষে উপযুক্ত চিত্রনাট্য লিখতে বসেন শ্রীরাম তাহলেতো অবাক হওয়ার কিছু নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন