ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

শিক্ষাদিক্ষা

শাবিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নৃবিজ্ঞান বিভাগ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ২:১৩ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নৃবিজ্ঞান বিভাগ। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ২-০ গোলের ব্যবধানে রসায়ন বিভাগকে হারায় নৃবিজ্ঞান বিভাগ। পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরি করতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা বিকল্প নেই। খেলাধুলা শিক্ষার্থীদের মনকে সতেজ ও উৎফুল্ল রাখে। আমরা শিক্ষার্থীদের জন্য খেলাধুলায় সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছি। এসময় সুন্দর ও সুষ্ঠুভাবে টুর্নামেন্ট পরিচালনার জন্য উপাচার্য সকলকে ধন্যবাদ জানান।'

এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ও খেলাধুলা বিষয়ক উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদারের সভাপতিত্বে ও শারীরিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস. এম. সাইফুল ইসলাম, প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, রসায়ন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো আশরাফুল আলমসহ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৩ মার্চ বিশ্ববিদ্যালয়ের ২৮টি বিভাগের অংশগ্রহণে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট'১৯ শুরু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন