ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে অটোরিকশা চালককে হত্যা

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০১৯, ১১:৪০ এএম

ঢাকার কেরানীগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে এক অটোরিকশা চালককে কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে অজ্ঞাত সন্ত্রাসীরা। নিহত অটোরিকশা চালকের নাম হচ্ছে মোঃ জাকির হোসেন(৩৬)। তার বাবার নাম মৃতঃ আব্দুল হাকিম।সে দুই সন্তানের জনক। তার বাড়ি মডেল থানার হযরতপুরের আলিপুর গ্রামে। কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ আজ বৃহস্পতিবার(২৮মার্চ) সকালে হযরতপুরের কানারচর এলাকা থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেছে।
কলাতিয়া পুলিশ ফাাঁড়ির কর্তব্যরত এসআই জালাল উদ্দিন জানান,সকালে লোকজনের মাধ্যমে খবর পেয়ে আমরা কানারচর এলাকায় যাই। এসময় একটি পাকা রাস্তার পাশে নিহত অটোরিক্সা চালক জাকির হোসেনের লাশ পড়ে থাকতে দেখি। আমরা দ্রুত নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করি। উদ্ধারকৃত লাশের সারা শরীরে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে এবং তার বাম চোখটি উপরে ফেলা হয়েছে। তার সাথে কিছু টাকা ও মোবাইলসেট পাওয়া গেছে।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, যেহেতু উদ্ধারকৃত লাশের সাথে টাকা ও মোবাইলসেট ছিল তাই ধারনা করা হচ্ছে পূর্বশত্রুতার জেড়ধরেই সন্ত্রাসীরা তাকে হত্যা করতে পারে। ছিনতাইকারীদের কবলে পড়লে তার সাথে থাকা টাকা ও মোবাইলসেটটি খোয়া যেত। আমরা দ্রুত তদন্তপূর্বক এই ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন