শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধান শিক্ষকের অনিয়ম শিক্ষার্থীদের সড়ক অবরোধ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ১২:৩৭ এএম

ময়মনসিংহের প্রিমিয়ার আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. চাঁন মিঞার বিশেষ পরীক্ষার নামে অর্থ আত্মসাৎসহ নানা অনিয়মের প্রতিবাদে ১৩ দফা দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর কালীবাড়ী সড়কে এ ঘটনা ঘটে।
এ ঘটনার খবর পেয়ে ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের সাথে কথা বলে পরিস্থিতি শান্ত করেন।
ময়মনসিংহ নগরীর ১নং পুলিশ ফাঁড়ির এস.আই ফারুক জানান, অতিরিক্ত পরীক্ষা নেয়াসহ নানা কারণে শিক্ষার্থীরা বিক্ষোভ করে সড়কে অবস্থান নিয়েছিল। তবে কিছুক্ষণের মধ্যে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।
শিক্ষার্থীদের অভিযোগ, সরকারী নীতিমালা ভঙ্গ করে প্রধান শিক্ষক মো. চাঁন মিঞা বিদ্যালয়ের ৪ হাজার শিক্ষার্থীর কাছ থেকে জনপ্রতি ২৫০ টাকা ফি নিয়ে বিশেষ পরীক্ষা নিচ্ছে। বিশেষ পরীক্ষার নামে তিনি মূলত লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করছেন। ১৩ দফা দাবিতে শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে বিক্ষোভ মিছিল করেছে।
এ সময় শিক্ষার্থীরা কোন যানবাহন ভাঙচুর করেনি। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. চাঁন মিঞা বলেন, শিক্ষার্থীদের দাবির প্রেক্ষিতে বিশেষ পরীক্ষা স্থগিত করা হয়েছে। তবে অন্যান্য অনিয়মের বিষয়ে জানতে চাইলে তিনি এ প্রতিবেদককে চায়ের দাওয়াত দিয়ে বিষয়টি এড়িয়ে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন