মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর পুঠিয়া রাজবাড়ি পরিদর্শনে মার্কিন রাষ্ট্রদূত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০১৯, ৯:৩৯ পিএম

রাজশাহীর পুঠিয়া রাজবাড়ি পরিদর্শন করেছেন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি পুঠিয়া রাজবাড়িতে যান। এসময় তিনি রাজবাড়ির বিভিন্ন মন্দিরসহ দর্শনীয় স্থান ঘুরে দেখেন। স্ত্রী মিসেল এসময় রাষ্ট্রদূতের সঙ্গে ছিলেন। এছাড়া তার সফর সঙ্গীরাও উপস্থিত ছিলেন।
সকালে পুঠিয়া রাজবাড়িতে পৌঁছালে মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলারকে স্বাগত জানান রাজশাহী পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ। এসময় পুলিশ সুপার রাষ্ট্রদূতকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান। পরে রাজবাড়ির বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখান। প্রায় দুই ঘণ্টা ধরে রাজবাড়ির বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।
রাজবাড়ি পরিদর্শনকালে রাজশাহীর এসপিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এছাড়া মার্কিন রাষ্ট্রদূতের পরিদর্শনকে কেন্দ্র করে সেখানে নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলে পুলিশ।
তিন দিনের সফরে রাজশাহীতে আছেন আমেরিকার রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। পূর্ব নির্ধারিত অনুষ্ঠানে অংশ নিতে আমেরিকার এ কূটনীতিক গত বুধবার রাজশাহীতে যান। এরইমধ্যে রাজশাহীর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আমেরিকান কর্নার উদ্বোধন করেছেন। পরিদর্শন করেছেন দেশের প্রাচীন বরেন্দ্র গবেষণা জাদুঘর। এছাড়া নগর ভবনে গিয়ে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন