বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

এসএমই ফাউন্ডেশনের ১৩ তম বার্ষিক সাধারণ সভা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৪:০৩ পিএম

ক্ষুদ্র ও মাঝারি শিল্প (এসএমই) ফাউন্ডেশনের ১৩তম বার্ষিক সাধারণ সভা শনিবার (৩০ মার্চ) রাজধানীর সিরডাপ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ফাউন্ডেশনের চেয়ারপার্সন কে এম হাবিব উল্লাহ সভায় সভাপতিত্ব করেন। বার্ষিক সাধারণ সভায় সদস্যরা এসএমই খাতের উন্নয়নে এসএমই ফাউন্ডেশনের বিগত বছরের কর্মসূচি পর্যালোচনা করেন এবং ২০১৭-১৮ সময়ের বার্ষিক রিপোর্ট সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন।

ফাউন্ডেশনের চেয়ারপার্সন কে এম হাবিব উল্লাহ দেশের এসএমই খাতের বিস্তার ও উন্নয়নের ক্ষেত্রে পরামর্শ প্রদান করে অবদান রাখার জন্য সভায় সকলের প্রতি আহ্বান জানান। সদস্যরা ফাউন্ডেশনের ভবিষ্যত কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং ফাউন্ডেশনের কার্যক্রম এমনভাবে সম্প্রসারণের পরামর্শ দেন যাতে ফাউন্ডেশনের কাজের ফলাফল সরকারের রূপকল্প ২০২১ এবং ৭ম পঞ্চবার্ষিক পরিকল্পনা ও এসডিজি লক্ষ্য অর্জনের সাথে সম্পর্কযুক্ত হয়।

সভায় ফাউন্ডেশনের পরিচালক পরিষদ এবং সাধারণ পরিষদ সদস্যদের মধ্যে শিল্প মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সালাহউদ্দিন মাহমুদ, বিসিক চেয়ারম্যান মো. মোশ্তাক হাসান এনডিসি, বিটাক মহাপরিচালক ড. মো. মফিজুর রহমান, ইপিবি ভাইস চেয়ারম্যান বিজয় ভট্টাচার্য, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব অরিজিৎ চৌধূরী, মোঃ বিসিএসআইআর চেয়ারম্যান ফারুক আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিভাগ অতিরিক্ত সচিব সৈয়দা সারওয়ার জাহান, অতিরিক্ত সচিব মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় মো. আইনুল কবির, বিএসটিআই মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইন, ইআরডি’র অতিরিক্ত সচিব শহীদুল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মমতাজ উদ্দিন আহমেদ, , সাবেক অতিরিক্ত সচিব আবদুল মতিন এনডিসি, নাসিব প্রেসিডেন্ট মির্জা নূরুল গণি শোভন,

আকতার ফার্নিচার লি.-এর ব্যবস্থাপনা পরিচালক কে এম আকতারুজ্জামান, পারসোনা হেয়ার এন্ড বিউটি লি.-এর ব্যবস্থাপনা পরিচালক কানিজ আলমাস খান,

ব্যবস্থাপনা পরিচালক রিলা’স ফ্যাশন বুটিক মানতাশা আহমেদ, অর্কিড প্রিন্টার্স সিইও হাসিনা নেওয়াজ, বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতি সভাপতি মো. আবদুর রাজ্জাক, ইউনিভার্সেল মেডিকেল কলেজ এন্ড হসপিটাল লি.-এর চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী, যমুনা মিটার ইন্ডাস্ট্রিজ লি.-এর ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম ভূঁইয়া, জারমার্টজ ব্যবস্থাপনা পরিচালক ইসমাত জেরিন খান, ক্রিয়েশন প্রাইভেট লি.-এর মো. রাশেদুল করীম মুন্না, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. রাজিয়া বেগম, এবং এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. সফিকুল ইসলাম সভায় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন